• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

বঙ্গবন্ধুর সমাধিতে বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের শ্রদ্ধা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৭ আগস্ট ২০২২  

দেশের জ্যেষ্ঠ সাংবাদিক এবং সাংবাদিকদের বিভিন্ন সংগঠন আজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন। এছাড়াও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ নেতৃবৃন্দকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তিনি পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ গ্রহণ করেন।

এ সময় প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, মহাসচিব দ্বীপ আজাদ,সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, যুগান্তর সম্পাদক সাইফুল আলম, সাবেক সাংবাদিক নেতা শাহজাহান মিয়া, আব্দুল জলিল ভূইয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ দিন দুপুর সাড়ে ১২ টায় জাতীয় প্রেস ক্লাবের পক্ষ থেকে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে নেতৃবৃন্দ ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন। এ সময় জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল আলম, কোষাধ্যক্ষ সাহেদ চৌধুরীসহ প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সংবাদিকরা উপস্থিত ছিলেন।

এরপর ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেনের নেতৃত্বে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিতে শোক দিবসের শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র, কুমিল্লা সাংবাদিক ফোরাম, বৃহত্তর ব্রাহ্মনবাড়িয়া ও চাঁদপুর সাংবাদিক ফোরাম, ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির পক্ষ থেকে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

দুপুর ১২ টার দিকে পদ্মা সেতু পাড়ি দিয়ে ঢাকা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসেন শতাধিক সাংবাদিক । দুপুর সাড়ে ১২টাথেকে দুপুর দেড়টা পর্যন্ত তারা বঙ্গবন্ধুর সমাধিসৌধে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকীর শ্রদ্ধা জানান।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ