• বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২১ ১৪২৯

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৪

দৈনিক গোপালগঞ্জ

ছিনতাই চক্রের মূলহোতাসহ গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার ৪

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২  

বাগেরহাট শহরের হরিণখানা এলাকা হতে এক মহিলার লকেটসহ স্বর্ণের চেইন ছিনতাই চক্রের মূলহোতাসহ ৪ জনকে গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। রবিবার রাতে গোপালগঞ্জ পৌর ও টুঙ্গিপাড়া থানা এলাকা অভিযান চালিয়ে ছিনতাই হওয়া লকেটসহ ১ ভরি ৭ আনা ওজনের স্বর্ণের চেইনও উদ্ধার করেছে র‌্যাব।

এসময়ে ছিনতাইকারীদের কাছ থেকে একটি দেশীয় পিস্তল, ১টি মোটরসাইকেল, নগদ ৪৪ হাজার ৯৮০টাকা, ১টি চাকু ও ২টি মোবাইল ফোন জব্দ করেছে। সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৬ এর পক্ষ থেকে প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া ৪ জনের মধ্যে ৩ জন হচ্ছে ছিনতাইকারী। তারা হলেন, ছিনতাইকারী দলনেতা বাগেরহাটের চিতলমারী উপজেলার শিবপুর গ্রামের মো. রুহুল আমিন (২৬), মো. আব্দুল আহাদ (২০), গোপালগঞ্জের পাঠগাঁ সরদার পাড়া এলাকার আলিম শেখ (২২) ও ছিনতাই হওয়া স্বর্ণের চেইনের ক্রেতা টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি বাজারের মা জুয়েলার্সের মালিক ও দাবিয়াকুল গ্রামের বাসিন্ধা বিবেক বৈরাগী (৪২)।

র‌্যাব জানায়, গত ৯ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে মটরসাইকেলে আসা ছিনতাইকারীরা বাগেরহাট শহরের হরিণখানা এলাকা হতে এক মহিলার লকেটসহ স্বর্ণের চেইন ছিনতাই করে পালিয়ে যায়। পিসি কলেজ রোডের বাসিন্দা ভুক্তভোগী নিজে বাদী হয়ে বাগেরহাট জেলার সদর থানায় এবং র‌্যাব-৬, খুলনা বরাবর একটি অভিযোগ দায়ের করেন। এরপর থেকে আসামিদের গ্রেফতারে র‌্যাব-৬ ছায়া তদন্তসহ গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে ছিনতাইকারীদের অবস্থান জানতে পেরে রবিবার রাতে গোপালগঞ্জ পৌর ও টুঙ্গিপাড়া থানা এলাকা অভিযান চালিয়ে ছিনতাই চক্রের মূলহোতাসহ ৪ জনকে গ্রেফতার ও ছিনতাই হওয়া লকেটসহ স্বর্ণের চেইন উদ্ধার করে। গ্রেপ্তারকৃত আসামিদের বাগেরহাট সদর ও গোপালগঞ্জ সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও র‌্যাব জানিয়েছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ