• মঙ্গলবার   ০৬ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৯

  • || ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

দৈনিক গোপালগঞ্জ

কোটালীপাড়ায় দুর্গাপূজা উদ্যাপনের প্রস্তুতিমূলক সভা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় দুর্গাপূজা উদ্যাপনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা পরিষদ হলরুমে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। 
এ দিকে উপজেলার ৩১৫ টি দুর্গাপূজা মন্ডপে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে। 

উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ^াসের সভাপতিত্বে অনুষ্ঠিত দুর্গাপূজা উদ্যাপনের প্রস্তুতিমূলক সভায় উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, কোটালীপাড়া থানার ওসি মোঃ জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুজ্জামান খান মিলন, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, প্রফেসর গৌরাঙ্গ লাল চৌধুরী, কার্তিক চন্দ্র বিশ^াসসহ ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন। 

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ^াস ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ দলীয় কার্যালয়ে বসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অনুদানের অর্থ ৩১৫টি দুর্গাপূজা মন্ডপের সভাপতি সাধারণ সম্পাদকের হাতে তুলে দিয়েছেন। 

এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ^াস বলেন, দুষ্টের দমন ও শিষ্টের পালনে প্রতি বছর এই পৃথিবীতে মা দেবী দুর্গার আগমন ঘটে। মা যেন শত্রুদের নাশ করে আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনাকে রক্ষা করে। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা তার ব্যক্তিগত পক্ষ থেকে এ উপজেলার ৩১৫টি দুর্গাপূজা মন্ডপে ৩লক্ষ ১৫হাজার টাকা অনুদান দিয়েছেন। এছাড়াও সরকারি ভাবে প্রতিটি পূজা মন্ডপে ৫শত কেজি করে চাল দেওয়া হয়েছে। 

উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ^াস বলেন, মানবতার মা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে এ দেশের সব ধর্মের মানুষেরা নির্বিঘেœ শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালন করতে পারছে। আমরা কোটালীপাড়াবাসী সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের প্রিয় নেত্রীকে দীর্ঘায়ু দান করেন। 
উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, উপজেলার ৩১৫টি পূজা মন্ডপের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ