• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

কোটালীপাড়া পৌর সভার মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন চান ৯ নেতা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩  

আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নীজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় আসন্ন পৌর সভার নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন চান ৯ নেতা। 

এরা সবাই মুল দল আওয়ামীলীগ কোটালীপাড়া উপজেলা শাখার সম্পাদক মন্ডলীর সদস্য ও সহযোগী সংগঠনের নেতা । তফশীল ঘোষণা হওয়ার আগেই তারা আসন্ন পৌর সভার নির্বাচনকে সামনে রেখে । মেয়র পদে দলীও মনোনয়ন পেতে বিশাল আকৃতির বিলবোর্ড তোরণ ব্যানার ও পোস্টার দিয়ে কেন্দ্রীয়, জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাদের দৃষ্টি আকর্ষন করার চেস্টা করছেন মনোনয়ন প্রত্যাশীরা। প্রার্থীরা ঢাকায় গিয়ে যে যার মতো করে তদবির করছেন যোগাযোগ রাখছেন কেন্দ্রের নেতাদের সঙ্গে। তারা সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে হাজির হয়ে বিভিন্ন আঙ্গিকে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এছাড়াও তাদের সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মেয়র পদে দেখতে চেয়ে তাদের ছবি পোস্ট করে প্রচারণা চালাচ্ছেন ।

কে উঠবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকায় এ নিয়ে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত চায়ের দোকানে চলছে নানা আলোচনা। পৌরসভাটিতে নৌকার টিকিট পেতে দলীয় মনোনয়নের জন্য যারা বিলবোর্ড তোরণ ও ব্যানার পোস্টার দিয়েছেন তারা হলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা কমান্ডারের সন্তান হাজি মোঃ কামাল হোসেন শেখ, উপজেলা আওয়ামীলীগের অপর যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র অহিদুল ইসলাম হাজরা, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান সাবেক যুবলীগ সভাপতি মতিয়ার রহমান হাজরা,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সহ সভাপতি এস এম হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বিশিষ্ট ব্যাবসায়ী জাহাঙ্গীর হোসেন খানঁ, আওয়ামীলীগ নেতা ডা আলিউজ্জামান শেখ, প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য শিক্ষক হাবিবুর রহমান মুকুল, প্রার্থীরা বলেন আমাদের একমাত্র অভিভাবক আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্দেশণা অনুযায়ী দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের জন্য মাঠে কাজ করে যাচ্ছি তিনি যে সিদ্ধান্ত দিবেন সেটা মেনে নিবো যদি মনোনয়ন পাই 

তাহলে,প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উন্নয়ন ও সেবামূলক কাজের মাধ্যমে স্মার্ট পৌরসভা করতে নিষ্ঠার সাথে কাজ করে যাবো । মনোনয়ন প্রত্যাশীরা বলছেন দুইএকদিনের মধ্যে তফশীল ঘোষণা হওয়ার সম্ভাবনা রয়েছে। এদের মধ্যে দুইজন দীর্ঘ দিন পৌর সভার মেয়র নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন,বর্তমান মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ পৌরসভাটির প্রতিষ্ঠিত চেয়ারম্যান হিসেবে নির্বাচিত ও বর্তমানে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের মেয়র হিসেবে দায়ীত্ব পালন করে আসছেন, অপরজন অহিদুল ইসলাম হাজরা তিনি ও দুই মেয়াদে মেয়র হিসেবে দায়ীত্ব পালন করেছেন। বাকি সাতজন নতুন তারা এই প্রথম মেয়র পদে মনোনয়ন প্রত্যাশা করে পৌরবাসীর কাছে থাকার চেষ্টা করছেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ