• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৪ রজব ১৪৪৪

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জের কোটালীপাড়া পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

গোপালগঞ্জের কোটালীপাড়া পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে নির্বাচন কমিশন সচিবালয় থেকে এ তফসিল ঘোষণা করা হয়। 

ঘোষিত তফসিলের সময়সূচি অনুয়ায়ী বৃহস্পতিবার (১৬ মার্চ) বৃহস্পতিবার ইভিএম এর মাধ্যমে এ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া রোববার (১৯ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ও সোমবার (২০ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ নির্ধারণ করা হয়। 

অপরদিকে ঘোষিত এই তফসিলে সোমবার (২৭ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন নিধারণ করা হয়েছে। এদিকে নির্বাচনের তফসিল ঘোষনার সাথে সাথে সম্ভব্য মেয়র প্রার্থীরা নির্বাচনী  মাঠে নেমে পড়েছেন।

এবারের নির্বাচনে সম্ভব্য মেয়র প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, বর্তমান পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়মী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম হুমায়ুন কবির, আওয়ামী লীগ নেতা এডভোকেট দেলোয়ার হোসেন সরদার, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র এস এম মিজানুর রহমান মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান মুকুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. মোঃ আলীউজ্জামান শেখ, জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও ব্যবসায়ী মোস্তফা কামাল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু। 

এদিকে সোমবার (২৩ জানুয়ারি) পৌরসভা নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সহ-সভাপতি এস এম হুমায়ুন কবির, আব্দুল খালেক হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, হাজী কামাল হোসেন শেখ, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, রুহুল আমিন খান বক্তব্য রাখেন। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, আমরা এই আলোচনা সভার মাধ্যমে সম্ভব্য মেয়র প্রার্থীদের জীবনবৃত্তান্ত সংগ্রহ করতেছি। আমরা প্রার্থীদের এই জীবনবৃত্তান্ত জেলা কমিটির কাছে প্রেরণ করবো। তারা এটি কেন্দ্রে পাঠাবে। কেন্দ্রে যাকে মনোনয়ন দিবে আমরা তার নির্বাচন করবো।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ