• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

কোটালীপাড়ায় মেয়র পদে ১টি মাত্র মনোনয়নপত্র দাখিল

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা। এ উপজেলাটি আওয়ামী লীগের দুর্ভেদ্য ঘাঁটি হিসেবে পরিচিত। এখানে আওয়ামী লীগ ছাড়া অন্য কোন রাজনৈতিক দলের কমিটি বা কর্মকা- নেই বললেই চলে। তাই এখানে যে কোন নির্বাচনেই আওয়ামী লীগের প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হয়। 

আগামী ২০মার্চ কোটালীপাড়া পৌরসভা নির্বাচন। এ নির্বাচনের তফসিল অনুযায়ী রোববার (১৯ ফেব্রুয়ারি) মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। 
এ দিনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত মতিয়ার রহমান হাজরা একক প্রার্থী হিসেবে তার মনোনয়নপত্র জমা দেন। 

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সহ-সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, গোলাম কিবরিয়া দাড়িয়া, এস এম হুমায়ুন কবির, বর্তমান পৌর মেয়র মোঃ কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, সাবেক জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নুসহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী তার সাথে ছিলেন। 

মতিয়ার রহমান হাজরা বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী রাজনীতির সাথে যুক্ত আছি। আমার রাজনৈতিক জীবন বিবেচনা করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি ছাড়া এখানে আর কোন মেয়র প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়নি। আমি মেয়র হিসেবে শপথ নেওয়ার পর এই পৌরসভাকে দূর্নীতি ও মাদকমুক্ত করে স্মার্ট পৌরসভা হিসেবে গড়ে তুলবো। 

উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান বলেন, মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মতিয়ার রহমান হাজরা তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। মতিয়ার রহমান হাজরা ব্যতিত অন্য কোন মেয়র প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়নি। এ ছাড়া কাউন্সিলর পদে ২৯ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১২জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ