• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

কোটালীপাড়ায় রাধা কান্ত উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩  

গৌরব ও ঐতিহ্যের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি ইউনিয়নের রাধা কান্ত উচ্চ বিদ্যালয়ের  সুবর্ণ  জয়ন্তী ও প্রাক্তন -বর্তমান ছাত্র ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিদ্যালয়ের প্রাঙ্গণ থেকে একটি বর্ণ্যঢ্য র্যালি বের হয়। র্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বিদ্যালয়ের প্রাঙ্গণে এসে মিলিত হয়।

এর আগে কলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ্বাস মঙ্গলদ্বীপ প্রজ্জলন করেন।র‍্যালিতে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এরপর জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত গাওয়া শেষে ফিতা কেটে  মোমবাতি প্রজ্বলন করে  সুবর্ণ জয়ন্তী উদযাপন  আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান  বিমল কৃষ্ণ বিশ্বাস।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্ব প্রাপ্ত প্রতিনিধি মোঃ শহীদ উল্লা খন্দকার।

সুবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদের সভাপতি হরেন্দ্রনাথ বাড়ৈ এর  সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ, ডা.হরষিত  হালদার, প্রমথ রঞ্জন ঘটক, ড. তপন  বাগচী - উপ পরিচালক বাংলা একাডেমি ,ডা. অসীম সরকার অধ্যাপক সংস্কৃত বিভাগ ঢাকা বিশ্ববিদ্যালয়, বিমলেন্দু সরকার অধ্যক্ষ কাজী মন্টু ডিগ্রী কলেজ , কলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ্বাস, সাবেক ইউপি চেয়ারম্যান মাইকেল ওঝা, সাবেক ইউপি চেয়ারম্যান কৃষ্ণ প্রসাদ মজুমদার প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় আরো উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক তপনকুমার বাড়ৈ,বীর মুক্তিযোদ্ধা সুনীল কুমার বাড়ৈ,ডা. সুমন্ত কুমার গাইন, বীর মুক্তিযোদ্ধা দুলাল চন্দ্র রায়, মহেন্দ্র অধিকারী , শিক্ষক গৌর পদ রায় .বীর মুক্তিযোদ্ধা দ্বিজেন্দ্র নাথ বাড়ৈ ,প্রাক্তন শিক্ষক শিশির কুমার রায়, প্রাক্তন প্রধান শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা সহদেব বৈদ্য, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।অতুল চন্দ্র বাড়ৈ, কবি ও সাংবাদিক রবীন্দ্রনাথ অধিকারী ,অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন শুভ রায় ও হৈমন্তী শুক্লা রায়।আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ