• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শামচুল, সম্পাদক লিংকন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩  

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে শামচুল হককে সভাপতি ও লিংকন মোল্লাকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। আগামী সাত দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ আকারে রূপ দিয়ে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ বরাবর পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) বিকালে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপালগঞ্জ জেলা শাখা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত  মোতাবেক  জানানো যাচ্ছে যে, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের আওতাধীন টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একই সঙ্গে আগামী এক বছরের জন্য  গোপালগঞ্জ জেলা শাখা ছাত্রলীগের আওতাধীন টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হলো।

এক বছর মেয়াদি নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি তানভীর ইসলাম সজল, শেখ সোহেল, রিয়াদুল ইসলাম লিমন, জোনায়েদ সিদ্দিকী, রাজীব শেখ, সোহেল ফকির,  রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কাবুল হাসান রিপন, সাজিদুর রহমান সোহান, জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক আবিদ হাসান মোল্লা, বিএম তন্ময় ও শাহিন বিশ্বাস। 

এদিকে নতুন কমিটি ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গে পদ পাওয়া ছাত্রলীগ নেতৃবৃন্দকে ফুলের মালা দিয়ে বরণ ও মিষ্টিমুখ করান শুভাকাঙ্ক্ষীরা।

নতুন কমিটির বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা বলেন, পূর্বের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় সেটি বিলুপ্ত করে আগামী এক বছরের জন্য টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এছাড়া আগামী সাত দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ আকারে রূপ দিয়ে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ বরাবর পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ