• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

মুকসুদপুরে সুবিধা বঞ্চিত ৪ শ’ পরিবার পেল ঈদ উপহার

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৩  

'ঈদ হোক সকলের" এ প্রতিপাদ্যকে ধারণ করে গোপালগঞ্জের মুকসুদপুরের বাটিকামারী আব্দুল আলী ও হালিবন নেছা ফাউন্ডেশন পক্ষ থেকে সুবিধা বঞ্চিত ৪ শ’ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী এবং বিতরণ করা হয়েছে।   
আজ শুক্রবার সকাল  ১০টায়  ফাউন্ডেশনের বাটিকামারী কার্যালয়ে বিভিন্ন গ্রামের ৪শ’ অসহায়, দুঃস্থ, সুবিধা বঞ্চিত পরিবারে  মাঝে  সেমাই, চিনি, পেলাওর চাল, দুধ, কিসমিস, ডাউল, লবন, তেল, শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবী বিতরণ করা হয়।
এ সময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা  চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেন, সিনিয়র সহ.সভাপতি  ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, সহ-সভাপতি রেজাউল ইসলাম,  ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সেলিম শেখ, সহ.সাধারণ সম্পাদক খায়রুল বাকী শরীফ, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক  নিরঞ্জন পাল, আকমাল হোসেন হিরু, বজলুর রহমান, আক্তারুজ্জামান বাবলু, ইমরান হোসেন পলাশ,  সুজন রায়, সাইফুল ইসলাম কায়েস, ইঞ্জিনিয়ার রাকিবুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন ।
ফাউন্ডেশনের চেয়ারম্যান, ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, "আমরা একটি আধুনিক ও মানবিক  সমাজ বিনির্মাণে  ভ’ূমিকা রাখতে পারবো ইনশাআল্লাহ। সেই লক্ষ্যেই কাজ করছি। তাই প্রতিটি উৎসব আমরা সবাইকে নিয়ে উদযাপন করি।
সংগঠনের সহ.সভাপতি  ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম বলেন, "আমরা সবাইকে নিয়েই ঈদ করতে চাই। সবার ঘরে ঘরে  ঈদের আনন্দ বিরাজ করুক । এ জন্যই আমরা প্রান্তিক জনগোষ্ঠীকে এ সহায়তা করেছি।
সংগঠনের সাধারণ সম্পাদক, সেলিম শেখ বলেন, সহযোগিতা ও সহমর্মিতার মাধ্যমে আমরা এ দেশকে এগিয়ে নিয়ে যাব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে ভূমিকা রাখতে পারবো। এটাই আমাদের অঙ্গীকার । ।
ঈদের পূর্বে এমন ঈদ উপহার পেয়ে বাটিকামারী গ্রামের রাহেলা বেগম সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ঈদ সামগ্রী ও বস্ত্র পেয়ে আমি  খুব খুশি। এবারের ঈদ ভালই কাটবে। এ জন্য ফাউন্ডেশনের সবাইকে  ধন্যবাদ জানাই।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ