• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

ভার্চ্যুয়ালি কথা-বার্তা বলে এদেশে রাজনীতি হবেনা:তারেক জিয়াকে টেপা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৬ মে ২০২৩  

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়াকে উদ্দেশ্য করে জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য মো. সাইদুর রহমান টেপা বলেছেন, ভিডিও কনফারেন্সে (ভার্চ্যুয়ালি) কথা-বার্তা বলে এদেশে রাজনীতি হবে না।  

শুক্রবার (৫ মে) সন্ধ্যার দিকে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

টেপা বলেন, রাজনীতি করতে হলে দেশের আসতে হবে। রাস্তায় নামতে হবে। দেশের মানুষের সুখে-দুঃখে পাশে থাকতে হবে।

বিএনপিকে স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, বিএনপি নেত্রী খালিদা জিয়া বলেছিলেন পাগল, কানা আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ নন। তারা আবার তত্ত্বাবধায়ক সরকারের দাবি তুলেছেন। তা না হলে নির্বাচনে আসবে না। তাদের তো আর পালকিতে করে কেউ নির্বাচনে আনবেন না।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার একটা জাল-জালিয়াতির সরকার। আমার দলের চেয়ারম্যান পল্লীর বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ ক্ষমতা হস্তান্তরের পর তত্ত্বাবধায়ক সরকার চেয়ারে বসেই তাকে জেলের ভেতরে ঢুকাই দিল। তিনি জেলখানায় বসে পাঁচটি আসনে নির্বাচন করে জয়ী হয়েছেন। তাই জাপা তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাস করেন না।  

সাইদুর রহমান টেপা বলেন, জাপা ৩০০ আসনে নির্বাচন করার জন্য প্রস্তুত রয়েছে। কারণ জাপা নির্বাচনমুখী দল।  

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আওয়ামী লীগের সম্পত্তি নয়। জাতির পিতা আপামর জনগণের তথা সারা বিশ্বের সম্পত্তি। তাই এখানে যে কেউ শ্রদ্ধা জানাতে আসতে পারেন। জাতির পিতার সমাধি সবার জন্য উন্মুক্ত বলে আমরা বিশ্বাস করি।

এর আগে, জাতীয় পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান সাইদুর রহমান টেপা।  

পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় জাপার অপর প্রেসিডিয়াম সদস্য সুনিল শুভ রায়, জাপার খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র প্রার্থী ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সফিকুল ইসলাম মধুসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ