• রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

দৈনিক গোপালগঞ্জ

মুকসুদপুরে ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৮ জুন ২০২৪  

 গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী এলাকায় বাস, প্রাইভেটকার ও ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন।

মঙ্গলবার (১৮ জুন) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।  

নিহত দুজন হলেন- গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মোল্লাদী গ্রামের শুকুর আলীর ছেলে রাজিব শেখ (২২) ও একই গ্রামের কুটি মিয়া শেখের ছেলে সাহেব আলী শেখ (৫০)।  

গুরুতর আহতদের মধ্যে পাপ্পু শেখ (১৮) ও সাবিনাকে (১৮) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং জান্নাতিকে (১০) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। আহত অন্যদের পরিচয় জানা যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম জানান, বরিশাল থেকে ঢাকাগামী মাদারীপুর পরিবহনের যাত্রীবাহী একটি বাস এবং মুকসুদপুর থেকে বরিশালগামী একটি প্রাইভেটকার চরপ্রসন্নদী এলাকায় এলে একটি ব্যাটারিচালিত ইজিবাইককে সাইড দিতে গেলে ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটকার ও ইজিবাইকটি দুমড়ে মুচড়ে গেলে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ১২ জন আহত হন। পরে খবর পেয়ে স্থানীয়দের সহায়তা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাজিব ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আলী মারা যান। গুরুতর আহতদের ফরিদপুর হাসপাতালে এবং মাদারীপুরের রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

তিনি আরও জানান, এ ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়ক দিয়ে প্রায় ২ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকলে প্রায় ৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত যানগুলো সড়িয়ে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ