• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

আ`লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২১  

আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। আজ শুক্রবার (১০ সেপ্টেম্বর) দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করবেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্যবিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।

কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে এ পর্যন্ত ম‌নোনয়ন ফরম সংগ্রহ করেছেন কুমিল্লা জেলা উত্তর আ'লীগের সদস্য জাকির হোসেন, চান্দিনা উপজেলা আ'লীগের আইন বিষয়ক সম্পাদক মো. শাহজালাল মিঞা, কুমিল্লা জেলা উত্তর আ'লীগের সহসভাপতি ডা. প্রাণ গোপাল দত্ত, চান্দিনা উপজেলা আ'লীগের সভাপতি মোঃ মুনতাকিম আশরাফ ও দোলনাই-নবাবপুর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মজিবুর রহমান, কুমিল্লা উত্তর জেলা আ'লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সহিদ উল্লাহ ও উত্তর জেলা আ'লীগের সদস্য নাজনীন আক্তার।

গত ২ সেপ্টেম্বর দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগ ‘বাংলাদেশ নির্বাচন কমিশন’ ঘোষিত বিভিন্ন শূন্যপদের নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের জন্য ৪ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর (বেলা ১১টা থেকে বিকেল ৫টা) পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদানের তারিখ নির্ধারণ করেছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আ'লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের আ'লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং আবেদনপত্র জমা প্রদান করতে হবে।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন জাতীয় সংসদের ২০৫ (কুমিল্লা-৭) আসনের উপ-নির্বাচন, রাজশাহী জেলার গোদাগাড়ী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচন এবং নারায়ণগঞ্জের সোনারগাঁ, নরসিংদী সদর উপজেলা, নেত্রকোনা জেলার খালিয়াজুরি, চাঁদপুর জেলার শাহরাস্তি, যশোর সদর উপজেলা, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, বাগেরহাট জেলার কচুয়া, কিশোরগঞ্জ জেলার বাজিতপুর ও ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ