• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

আজ এক মঞ্চে মেয়র আইভী ও এমপি শামীম ওসমান

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২২  

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ (৩ সেপ্টেম্বর) শনিবার। দীর্ঘ প্রায় ২৫ বছর পরে অনুষ্ঠিত হতে যাওয়া সম্মেলনকে ঘিরে নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে বাড়তি আগ্রহ রয়েছে। এর সাথে যোগ হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের এক মঞ্চে উপস্থিত থাকার সম্ভাবনা।

জানা যায়, অতিথির তালিকায় তাদের উভয়ের নাম রয়েছে। ফলে দু’জনকে একই মঞ্চে দেখতে মুখিয়ে আছেন নেতাকর্মীরা। সোনারগাঁ আওয়ামী লীগ এরই মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে বিকেল ৩টায় এ অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

বৃহস্পতিবার সোনারগাঁও উপজেলা পরিষদের সভাকক্ষে সংবাদ সম্মেলন ডেকে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি সার্বিক প্রস্তুতির বিষয়ে গণমাধ্যমকে অবহিত করেন। তথ্যানুযায়ী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপি। এ ছাড়া অন্যদের মধ্যে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী দীপু মনি, বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর, নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু প্রমুখ।

তবে গত ৩১ আগস্ট সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের শোক দিবসের অনুষ্ঠানে শামীম ওসমান অসুস্থতাজনিত কারণে উপস্থিত হতে পারেননি বলে জানানো হয়। এখন দেখার বিষয়, তিনি শারীরিক প্রতিকূলতা কাটিয়ে সোনারগাঁয়ের সম্মেলনে উপস্থিত থাকেন কি না।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার, অপর যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম প্রমুখ।

সম্মেলনের প্রস্তুতি নিয়ে উপজেলা আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, ২৫ বছর পর সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করছে। প্রতিটা ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মীরা সেভাবে সম্মেলনের জন্য প্রস্তুতি গ্রহন করছেন। আমরা আশা করি সম্মেলনে প্রায় ১০-১৫ হাজার নেতাকর্মী আসবেন।

তিনি আরো জানান, সম্মেলন উপলক্ষে স্টেজ, তোরণসহ সকল প্রকার প্রস্তুতি নেওয়া হয়েছে। সম্মেলনে কয়েকজন মন্ত্রীসহ কেন্দ্রীয় নেতারা আসবেন। তারা সভাপতি, সহসভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করবেন। বাকি নেতাকর্মীদের নাম পর্যায়ক্রমে ঘোষণা করা হবে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ