• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

ইটভাটা শ্রমিকের স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ধরা মসজিদের ইমাম

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২  

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের ব্রজবালা গ্রামের ইটভাটা শ্রমিক কালু মিয়ার স্ত্রী স্বপ্না খাতুনের সাথে আপত্তিকর অবস্থায় ধরা পড়ার পর দ্বিতীয় বিয়ে করলেন মসজিদের ইমাম মওলানা মো. সাইফুল ইসলাম। তিনি ব্রজবালা গ্রামের আব্দুল মান্নানের সন্তান এবং সড়াতৈল খলিফা পাড়া জামে মসজিদের ইমাম। তার প্রথম পক্ষের স্ত্রী সহ দুইটি সন্তান রয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, দরিদ্র ইট ভাটা শ্রমিক কালু মিয়া রাত দুটোর সময় প্রতিদিন ভাটার কাজের জন্য চলে যান এবং সকাল দশটার দিকে বাড়ি ফেরেন। ফলে রাতে স্বামীর অনুপস্থিতির সুযোগে দুই সন্তানের জননী স্বপ্না খাতুনের সাথে প্বার্শবর্তী মসজিদের ইমাম মাওলানা মোঃ সাইফুল ইসলামের পরকীয়া প্রেম গড়ে ওঠে। দুই বছর যাবৎ ফজরের নামাজ পড়ানোর অজুহাত দেখিয়ে কিছুটা আগেই বাড়ি থেকে বেরিয়ে এসে নিয়ম করে স্বপ্না খাতুনের ঘরে ঢুকে প্রেমে মজে যান ইমাম। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার (১৫ এপ্রিল) রাত ৩ টার দিকে মাওলানা সাইফুল ইসলাম স্বপ্নার ঘরে যান। এসময় হঠাৎ ঘুম ভেঙে স্বপ্নার ঘরে অন্য কারো উপস্থিতি টের পান কালু মিয়ার বাবা-মা। পরে ঘরে গিয়ে মসজিদের ইমামের সাথে আপত্তিকর অবস্থায় দেখতে পান স্বপ্না খাতুনকে।

এসময় মওলানা সাইফুল ইসলামকে হাতেনাতে ধরে ফেলে চিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে এসে ইমামকে আটক করে রাখে। পরদিন শনিবার (১৬ এপ্রিল) রাতে গ্রাম্য শালিসি বৈঠকে ৪ লাখ টাকা কাবিনে দুই সন্তানের জনক ইমামের সাথে দুই সন্তানের জননী স্বপ্না খাতুনের বিয়ে দেওয়া হয়েছে। একজন মসজিদের ইমামের এমন ন্যাক্কারজনক কান্ডে এলাকায় ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝর বইছে।

কাশিনাথপুর আবদুল মজিদ দাখিল মাদ্রাসার সুপার এবং গ্রাম শালিসের সভাপতি মওলানা আবদুল কুদ্দুস মুঠোফোনে জানান, ‘খলিফা পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা সাইফুল ইসলাম অন্যের স্ত্রীর সাথে দীর্ঘদিন যাবৎ পরকীয়া করে আসছিলো। একপর্যায়ে সে জনতার হাতে ধরা পড়ার পর বিচার করে ৪ লাখ টাকা কাবিন করে বিয়ে পড়িয়ে দিয়েছি।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ