ব্রেকিং:
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পাচারকালে বিপুল পরিমাণ অবৈধ কাঠ জব্দ চাঁদপুরে ৫ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ নেত্রকোনা বিকল ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ৩
  • শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৮ সফর ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
রেলের মাধ্যমে যুক্ত হবে কক্সবাজার-দার্জিলিং : রেলমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে ইইউ’র সহায়তা চান পররাষ্ট্রমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের মতো কোনো পরিস্থিতি হয়নি: শিক্ষামন্ত্রী

প্রিমিয়ার লিগের শেষ দিনও বৃষ্টির বাগড়া

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৬ জুন ২০২১  

পুরোপুরি বৃষ্টিময় হয়ে রইলো ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের এবারের আসর। গত ৩১ মে টুর্নামেন্টের প্রথম দিন থেকে আজ শেষ দিন পর্যন্ত একমাত্র বৃষ্টিই যেন থাকল ধারাবাহিক বিষয় হিসেবে।

শনিবার টুর্নামেন্টের শেষ দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল মোহামেডান।

নির্ধারিত সময়েই শুরু হয়েছিল খেলা। কিন্তু মোহামেডানের ইনিংসের মাত্র ১৫ বল খেলা হতেই নামে বৃষ্টি। যা চলছে এখনও। ফলে বন্ধ রয়েছে খেলা। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে কোনো উইকেট না হারিয়ে ১৫ রান করেছে মোহামেডান।

প্রিমিয়ার লিগের শিরোপা নির্ধারণের ক্ষেত্রে মোহামেডান-দোলেশ্বর ম্যাচের কোনো প্রভাব নেই। অর্থাৎ এ ম্যাচ পুরোটা বৃষ্টিতে ভেসে গেলেও, সমস্যা হবে না শিরোপার ক্ষেত্রে। কেননা দুই দলের কারোরই চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ বাকি নেই।

কিন্তু দুপুর ২টায় আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের মধ্যকার দিনের দ্বিতীয় ম্যাচটি মহাগুরুত্বপূর্ণ। কেননা এই ম্যাচের ফলের ওপরেই নির্ভর করছে কোন দল জিতবে এবারের প্রিমিয়ার লিগের শিরোপা।

শেষ রাউন্ডের ম্যাচের আগে প্রাইম ব্যাংক ও আবাহনীর পয়েন্ট সমান ২২। এখন তাদের মুখোমুখি লড়াইয়ে যারা জিতবে, তারাই পাবে শিরোপা। বৃষ্টির কারণে খেলা আজকে না হলেও, আগামীকাল রয়েছে রিজার্ভ ডে।

তবে রিজার্ভ ডেতেও যদি খেলা মাঠে না গড়ায়, তখন হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হয়ে যাবে আবাহনী। কেননা প্রাইম ব্যাংকের চেয়ে নেট রানরেটে এগিয়ে রয়েছে তারা।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ