• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৪ রজব ১৪৪৪

দৈনিক গোপালগঞ্জ

দক্ষিণ কোরিয়াকে হারাবে ব্রাজিল

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২২  

দেশের অন্যতম সেরা বক্সার তিনি। জাতীয় চ্যাম্পিয়নশিপে স্বর্ণ জিতেছেন একাধিকবার। সম্প্রতি পেশাদার বক্সিংয়ে নাম লিখিয়েছেন আল আমিন। বিশ্বকাপে তার প্রিয় দল ব্রাজিল। আল আমিনের বিশ্বাস, ইনজুরিতে থাকা নেইমার খেলতে না পারলেও সমস্যা হবে না ব্রাজিলের। শেষ ষোলোয় দক্ষিণ কোরিয়ার বিপক্ষে জিতেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করবে সেলেকাওরা।

প্রশ্ন : ব্রাজিলের সমর্থক কবে থেকে?

আল আমিন : ব্রাজিলের রোনালদিনহোর খেলা আমার ভালো লাগত। তার অসাধারণ স্কিল, কৌশল আমাকে মুগ্ধ করেছিল। সেই থেকে আমি ব্রাজিলের সমর্থক।

প্রশ্ন : ইনজুরিতে নেইমার। এই বিশ্বকাপে তার আর খেলা হবে কি না, তা নিশ্চিত নয়। ব্রাজিলের আরও দুজন সম্প্রতি ইনজুরিতে পড়েছেন। তারা কি পারবে?

আল আমিন : আমার মনে হয়, ব্রাজিল শুধু নেইমার-নির্ভর দল নয়। যার প্রমাণ তারা দিয়েছে গ্রুপপর্বে। এমন কেউ নিশ্চয় আছেন, যিনি নেইমারের অভাব বুঝতে দেবেন না।

প্রশ্ন : তারপরও নেইমার ব্রাজিলের জন্য বিশেষ কিছু?

আল আমিন : অবশ্যই নেইমার বিশেষ কিছু। তিনি না থাকায় হয়তো খেলা কিছুটা এদিক-সেদিক হবে, কিন্তু ৯০ মিনিট শেষে জিতবে ব্রাজিলই।

প্রশ্ন : এখন নকআউট পর্ব চলছে। হারলেই বাদ। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে কি জিততে পারবে ব্রাজিল?

আল আমিন : এই ব্রাজিলের সামনে কোনো দলই টিকবে না। আমার বিশ্বাস, দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ২-১ গোলে জিতে শেষ আট নিশ্চিত করবে ব্রাজিল।

প্রশ্ন : বিশ্বকাপ এবার জিততে পারবে ব্রাজিল?

আল আমিন : ব্রাজিল বিশ্বকাপ জিতবে কি না, এখনি কিছু বলা যাচ্ছে না। কারণ শেষ ষোলোয় সবাই ভালো দল। দেখা যাক কি হয়।

প্রশ্ন : একাই খেলা দেখেন?

আল আমিন : না, আমার স্ত্রী ভারোত্তোলক জোহরা খাতুন নিশিও আমার সঙ্গে খেলা দেখে। তবে সে আর্জেন্টিনার সমর্থক।

প্রশ্ন : স্ত্রী অন্য দলের সমর্থক হওয়ায় সমস্যা হয়?

আল আমিন : বড় ধরনের কিছু হয় না। তবে সৌদি আরবের কাছে আর্জেন্টিনা হারার পর এবং ক্যামেরুনের কাছে ব্রাজিল হারার পর কিছুটা খুনশুটি হয়েছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ