• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জে বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২১ উপলক্ষে গোপালগঞ্জে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা ও তাদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল দুপুরে গোপালগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা পরিষদের সার্বিক সহযোগিতায় সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ মহতী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু। সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সায়াদ উদ্দিন মিরাজ ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম বদরুদ্দোজা বদর এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হক, গোপালগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু ইউসুফ মোঃ রেজাউর রহমান, গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুর রহমান, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ মোহাম্মদ ইউসুফ আলী। এ সময় স্বাস্থ্যবিধি মেনে বীর মুক্তিযোদ্ধা ও তাদের স্বজনেরা সহ জেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ৫১ জন মরণোত্তর বীর মুক্তিযোদ্ধার পরিবারকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও ৫০ বীর মুক্তিযোদ্ধা ও তার স্বজনদের হাতে তিন হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। আলোচনা সভার আগে সকল বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানিয়ে দাঁড়িয়ে এক মিনিটের নীরবতা পালন করা হয়েছে।

পরে পবিত্র ফাতেহা ও দুরূদ পাঠ করে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ