• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

চোর সন্দেহে যুবককে পিটিয়ে আহত

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

সাগর কুরি (১৮) নামে এক যুবককে চোর সন্দেহে দিয়ে পিটিয়ে আহত করেছেন স্থানীয়রা। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার গোপালপুর গ্রামে শুক্রবার (১৩ মার্চ) গভীর রাতে নিজাম সিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

শনিবার দুপুরে আশঙ্কাজনক অবস্থায় সাগরকে গোপালগঞ্জ ২৫০ শয‌্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টুঙ্গিপাড়া থানার পরিদর্শক ইদ্রিস আলী।

সাগর পিরোজপুরের নাজিরপুর উপজেলার পিংগুরিয়া গ্রামের সরোয়ার হোসেনের ছেলে। তিনি ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থী।

পরিদর্শক ইদ্রিস আলী জানান, শুক্রবার গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান সুশেন সেন ফোনে এলাকায় চোর ধরা পড়েছে বলে পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় সাগরকে উদ্ধার করে প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, এ ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন এলাকাবাসী। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব‌্যক্তি জানান, এটি কেনো চুরির ঘটনা নয়। প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটেছে। মেয়ের অবিভাবকেরা নিজেদের সম্মান বাঁচাতে চোরের নাটক সাজিয়েছে।

নিজাম সিকদার ওই যুবককে মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, ‘সাগরসহ আরো কয়েকজন আমার বাড়িতে চুরি করতে এসেছিল। বাড়ির লোকজন সাগরকে ধরে ফেলে। এসময় ওই যুবকের সঙ্গে ধস্তাধস্তিতে আমি আহত হই। তাকে আটকে রেখে স্থানীয় চেয়ারম্যানকে খবর দিই।’

সাগরের মামা ইদ্রিস আলী জানান, তার ভাগ্নে আমানুল্লাহ কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নেবে। সে চোর না। চোর বদনাম দিয়ে তাকে আহত করার ঘটনাটি ধামাচাপা করার চেষ্টা চালানো হচ্ছে। এ ঘটনার সঠিক তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান সুশেন সেন জানান, বাড়িতে চোর ধরা পড়েছে বলে ফোন করে তাকে জানান নিজাম সিকদার। এলাকার চেয়ারম্যান হিসেবে বিষয়টি তিনি পুলিশকে জানান। পরে টহলরত পুলিশ ওই যুবককে নিয়ে যায়।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক‌্যাল অফিসার ডা. এয়ার আলী মুন্সী বলেন, ‘ছেলেটির শরীরে ও মাথায় গুরুতর আঘাত রয়েছে। অবস্থার অবনতি হওয়ায় শনিবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য তাকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এফ.এম নাসিম জানান, চোর সন্দেহে এভাবে কাউকে মারধর করা আইনসম্মত নয়। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ