• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ’লীগের শ্রদ্ধা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৭ মার্চ ২০২০  

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ।

আজ শনিবার (৭ মার্চ) বেলা ১১টায় শেখ হেলাল উদ্দিন এমপি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। 

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

পরে জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

এর আগে সকাল ৬টা থেকে বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাসের উদ্যোগে কোরআন খতম দেওয়া হয়।

এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, সাবেক পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ তোজাম্মেল হোসেন টুটুলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে ২০২১ সালে মধ্যম আয়ের বাংলাদেশ ও ২০৩০ সালের মধ্যে উচ্চ মধ্যম আয়ের বাংলাদেশ এবং ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করা হচ্ছে। এ বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমরা বাংলাদেশকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা, দারিদ্র, দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করছি।

তিনি আরও বলেন, আমরা বঙ্গবন্ধুর দলকে দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত করতে চাই। বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে সুসংগঠিত করতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আওয়ামী লীগ কাজ করছে। ৭ই মার্চে আমাদের অঙ্গীকার হল বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ