• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

বিয়ে নাকরে একই ফ্ল্যাটে আলিয়া-রণবীর!ফাঁস হলো গোপন মুহূর্তের ভিডিও

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৪ মে ২০২১  

বাড়ি ছেড়ে প্রেমিকাদের সঙ্গে এক ছাদের তলায় থাকার জন্য বলিউডে বেশ নামডাক রয়েছে রণবীর কাপুরের। ন্যাড়া বেলতলায় একবার গেলেও তিনি কিন্তু বার বার প্রেমিকাদের সঙ্গে এক বাড়িতে গিয়ে ওঠেন।

যখন দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক ছিল, তখন কিছু দিন দু’জনে একটা ফ্ল্যাট ভাড়া করে থাকতেন। দীপিকার সঙ্গে ছাড়াছাড়ির পর যে কোনো কারণেই হোক, একত্রে থাকার জায়গায় বিনিয়োগ করার দিকে যাননি রণবীর। বরং, সেই সময়ে ক্যাটরিনা কাইফ উঠে এসেছিলেন তার ফ্ল্যাটে। 

কিন্তু এই ব্যাপারটা দেখা গেল আরো বেশি অসুবিধা তৈরি করেছিল রণবীরের জীবনে। সম্পর্ক ছাড়াছাড়ির পর ক্যাটরিনা যত দিন না অন্য একটা ফ্ল্যাট খুঁজে নিলেন, ঘর ছাড়তে হল তাকেই! সব মিলিয়ে থাকার জায়গা নিয়ে সেই সময়ে বেশ ঝামেলার মধ্যে দিয়ে গিয়েছিলেন  নায়ক!

জীবনের সেই সব ভুল থেকে শিক্ষা নিয়েই বোধহয় এবার রণবীর উঠে এসেছেন আলিয়া ভাটের ফ্ল্যাটে। কিছু দিন আগেই জানা গিয়েছিল যে নায়িকা রণবীরের পৈতৃক বাংলোর কাছে একটা ফ্ল্যাট কিনেছেন। এবার জানা গেল যে অনেক দিন ধরেই দু’জনে একসঙ্গে থাকতে আরম্ভ করেছেন সেই ফ্ল্যাটে। কোভিড পজিটিভ হওয়ার পরে এই ফ্ল্যাটেরই এক অংশে আইসোলেশনে ছিলেন রণবীর! মালদ্বীপ থেকে ঘুরে আসার পরেও আবার তিনি আলিয়ার ফ্ল্যাটেই এসে উঠেছেন।

 

সেই খবর সম্প্রতি ধরা পড়েছে কয়েসিস্ট নামের এক পশুপ্রেমী সংস্থার ইনস্টাগ্রাম লাইভ সেশনে। আলিয়া সেই লাইভ সেশনে যখন বিশেষ করে হাতিদের প্রতি তার ভালোবাসার কথা জানাচ্ছিলেন, সেই সময়ে তার পিছনের কাচের দেওয়ালে রণবীরের ছায়া পড়ে। দেখা যায় যে ঘরোয়া সাদা টি-শার্ট আর গাঢ় রঙের ট্রাউজার্সে তিনি ফ্ল্যাটের মধ্যে দিয়ে হাঁটছেন! কিছু একটা সম্ভবত খুঁজছিলেন নায়ক, বুঝতে পারেননি যে তাকে এইভাবে লাইভ সেশনে দেখা যাবে!

অবশ্য, এটাই প্রথম নয়, বাড়ি ছেড়ে প্রেমিকদের সঙ্গে থাকার অভ্যাস আলিয়ারও পুরনো! এর আগে তিনি প্রাক্তন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তার ফ্ল্যাটে থাকতেন, আলাদা হয়ে নতুন ফ্ল্যাট না পাওয়া পর্যন্ত কিছু দিন বাড়িতে থাকতে বাধ্য হয়েছিলেন। তাই বোধ হয় আর ঝামেলায় যেতে চান না আলিয়া, এবার রণবীরের তার ফ্ল্যাটে এসে থাকাই ভালো বুঝেছেন! ভিডিও দেখন

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ