• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

মেয়ের সামনে বাবাকে পিটিয়ে হত্যা!

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

গোপালগঞ্জে কলাই শাক ছেঁড়াকে কেন্দ্র করে মেয়ের সামনে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা উত্তরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়ছে। পরে আজ বৃহস্পতিবার আছরবাদ স্থানীয় নিলার মাঠে জানাজা শেষে গোবরা ইউনিয়ন পরিষদ কবরস্থানে দাফন করা হয়েছে। অভিযুক্তরা বাড়িতে তালা লাগিয়ে পালিয়েছেন। এই ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। নিহত ইসরাফিল মোল্যা গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা নিলামাঠ এলাকার রোকন উদ্দিন মোল্যার ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, ইসরাফিল মোল্যার (৪২) আট বছর বয়সী কন্যা মিম খানম প্রতিবেশী ইসলাম মোল্যার জমিতে কলাই শাক তুলে জমির ফসল নষ্ট করেছে; এমন অভিযোগ এনে কৃষক ইসরাফিল মোল্যার শিশু কন্যাকে মারপিট করে। ইসরাফিল মেয়েকে মারার কারণ জানতে চাইতে গেলে ইসলাম মোল্যার সঙ্গে ঝগড়া হয়। একপর্যায়ে ইসলাম ও তার লোকজন মিলে পিটিয়ে কৃষক ইসরাফিলকে আহত করে। পরে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ইসরাফিলের শিশু কন্যা মিম খানম কালের কণ্ঠকে বলে, ‘আমি ইসলাম কাকাদের জমির শাক তুলিনি। তারপরও আমাকে দোষ দিয়ে মারপিট করে। পরে আমি বাড়ি এসে আব্বাকে বলি। আব্বা তাদের কাছে শুনতে গেলে ওরা আমার আব্বাকে খুব মারে। আমার মা ঠেকাতে গেলে তাকেও লাঠি দিয়ে পিটায়। এরপর আমার আব্বা মারা গেছে। আমি এই ঘটনার বিচার চাই। দোষীদের ফাঁসি চাই।’

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, নিহতের পরিবার ও আত্মীয়-স্বজন অভিযোগ করেছেন তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। তাদের মামলা করতে বলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে আসলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। পুলিশ তাদের গ্রেপ্তার করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ