• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

ধনু (23 Nov - 21 Dec)

প্রিয় ধনু জনকল্যাণমূলক কোনো সংগঠনের মাধ্যমে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। প্রিয়জনের ভালোবাসা পাবেন। প্রতিবেশীদের সুসম্পর্ক বজায় থাকবে। ধনু, আপনার মিথুন রাশির সঙ্গে আজ সম্পর্ক মিষ্টি হবে। দূরের যাত্রা শুভ।

মকর (22 Dec - 20 Jan)
আপনার সুচিন্তিত ও সময়োপযোগী পরামর্শ পারিবারিক ক্ষেত্রে গৃহীত হবে। সামান্য আর্থিক লেনদেন নিয়ে কারো সঙ্গে বিরোধে জড়িয়ে পড়া ঠিক হবে না। মনস্থির করে কথা বলবেন। ঝগড়া থেকে বিরত থাকুন, ভালো থাকুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজ আপনি ফাইলপত্র নিয়ে সতর্ক থাকবেন। দূরের যাত্রায় কাউকে সঙ্গে নিয়ে যাবেন। দিনের শেষে হাতে কিছু টাকা আসতে পারে। মনের জোর-প্রভাব বৃদ্ধি পাবে। সন্তানদের শিক্ষাসংক্রান্ত অনেক সমাধান পাবেন।

মীন (19 Feb - 20 Mar)
প্রিয় মীন ব্যবসাক্ষেত্রে সার্বিকভাবে সময় আপনার অনুকূলে থাকবে। সেই সঙ্গে আপনার কর্মোদ্দীপনাও বৃদ্ধি পাবে। হাতে আপনি ভালো কাজ পাবেন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। শুভ কামনা করি।

মেষ (21Mar - 20 Apr)
প্রিয় মেষ কোনো ধর্মীয় বা শুভ কাজে আপনাকে নেতৃত্ব দিতে হতে পারে। রাজনৈতিক পরিমণ্ডলে আপনার অবস্থা আগের চেয়ে মজবুত হবে। সৃজনশীল কাজের মাধ্যমে প্রশংসার পাশাপাশি অর্থগমও হবে। বিশিষ্ট কোনো লোকের সাহায্যে সহযোগিতা পাবেন।

বৃষ (21 Apr - 20 May)
দাম্পত্য সম্পর্ক যথেষ্ট সুখকর হবে। বিদ্যাশিক্ষার ক্ষেত্রে সঠিক সিদ্ধান্তে উপনীত হতে পারবেন। সামাজিক ক্ষেত্রে সুনাম বাড়বে। নিজের অবস্থান স্থায়ী হবে। স্বাস্থ্য ভালো যাবে। প্রেমের ব্যাপারে আপনার সিদ্ধান্ত অনড় থাকতে হবে। রোমান্স ও বিনোদন শুভ।

মিথুন (22 May - 21 Jun)
পড়াশোনার জন্য কেউ বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন। পারিবারিক ক্ষেত্রে পূর্বের সমস্যার সমাধান হবে। আপনার বসদের কোনো সহযোগিতা পেতে পারেন। চাকরিতে সহকর্মীদের সঙ্গে মতের মিল থাকবে। প্রিয় মিথুন ভালো থাকবেন শুভ কামনা।

কর্কট (22 Jun - 22 Jul)
শিক্ষার্থীদের কারো সফলতার সঙ্গে পরীক্ষায় কৃতকার্য হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীরে বাতের ব্যথা হতে পারে। খাওয়াদাওয়ার ব্যাপারে আরো সতর্কতা প্রয়োজন। পুরনো জমে থাকা কাজ শেষ করতে সমর্থ হবেন। দূরের যাত্রা শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
সৃজনশীল পেশায় যারা জড়িত তাদের জন্য বিশেষভাবে শুভ এই দিনটি। পাওনা টাকা আদায়ের অগ্রগতি হবে। যানবাহন ব্যবসায় যারা জড়িত তাদের ব্যবসায় শুভ যোগ রয়েছে। কর্মস্থলে আপনার বুদ্ধিমত্তার জন্য প্রশংসিত হতে পারেন, ভালো থাকুন।

কন্যা (24 Aug - 23 Sep)
কর্মক্ষেত্রে বিপরীত লিঙ্গের কেউ আপনার প্রতি সাহায্যের হাত প্রসারিত করতে পারে। কম্পিউটার ও ইলেকট্রনিকস ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। রাজনৈতিক কর্মকাণ্ডে আপনার ভাবমূর্তি উজ্জ্বল হওয়ার সম্ভাবনা রয়েছে, সিদ্ধান্ত গ্রহণের জন্য দিনটি অত্যন্ত শুভ। ভালো থাকুন।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা ব্যবসাক্ষেত্রে পূর্বের গতিশীলতা বজায় থাকবে। আপনি যে প্রস্তাব দেবেন অন্য কেউ মেনে নেওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিপ্রক্ষের সঙ্গে সৌজন্যমূলক আচরণ বজায় রাখুন, চাকরিজীবীদের কারো পদোন্নতির যোগ লক্ষ করা যায়। ভ্রমণ শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
বিদেশযাত্রার মাধ্যমে অর্থনৈতিকভাবে লাভবান হবেন, নতুন চুক্তির ক্ষেত্রে দিনটি শুভ। শিক্ষার্থীদের কেউ কেউ দিদেশে অধ্যয়নের সুযোগ পেতে পারে। সামাজিক কোনো কাজে ব্যস্ত হয়ে পড়বেন। মন স্থির করে কাজ করুন, সাফল্য পাবেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ