• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮

  • || ০৩ জ্বিলকদ ১৪৪২

দৈনিক গোপালগঞ্জ
বিএনপিতে বিভেদ-গ্রুপিং আছে: মির্জা ফখরুল

বিএনপিতে বিভেদ-গ্রুপিং আছে: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপিতে বিভেদ ও গ্রুপিং আছে। অতি দ্রুত দলের মধ্যকার এ বিভেদ ও গ্রুপিং দূর করতে হবে। শনিবার গাজীপুরের টঙ্গীতে এক ভার্চুয়াল আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

০১:৩২ পিএম, ১৩ জুন ২০২১ রোববার

ব্যাংকের সার্ভিস চার্জের লাগাম টানল কেন্দ্রীয় ব্যাংক

ব্যাংকের সার্ভিস চার্জের লাগাম টানল কেন্দ্রীয় ব্যাংক

ব্যাংক হিসাব খুলতে গেলে গ্রাহকদের কাছ থেকে ব্যাংকগুলো নিজেদের ইচ্ছামতো টাকা জমা রাখে। কোন কোন ব্যাংক গ্রাহককে ? হাজার টাকা পর্যন্ত জমা রাখতে বাধ্য করে। এবার এ সীমা উঠিয়ে দেয়া হচ্ছে। এখন থেকে গ্রাহকরা ৫০০ টাকা দিয়ে সঞ্চয়ী হিসাব এবং চলতি হিসাব খোলার ক্ষেত্রে ১ হাজার টাকা জমা করে নিজ নিজ নামে ব্যাংক হিসাব খুলতে পারবেন। তবে বিশেষ সুবিধাপ্রাপ্ত হিসাব খোলার ক্ষেত্রে ন্যূনতম জমার কোন বাধ্যবাধকতা নেই। পাশাপাশি ব্যাংকের আমানত-ঋণে রক্ষণাবেক্ষণ চার্জ কমানোর নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। গত বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগ এ সংক্রান্ত সার্কুলার জারি করে সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বরাবর পাঠিয়েছে।

০৫:৩৬ পিএম, ১২ জুন ২০২১ শনিবার

ইতিবাচক ধারায় ফিরছে আমদানি রপ্তানি

ইতিবাচক ধারায় ফিরছে আমদানি রপ্তানি

করোনার নেতিবাচক প্রভাব মোকাবিলা করে ঘুরে দাঁড়াতে শুরু করেছে আমদানি-রপ্তানি বাণিজ্য। করোনা প্রতিরোধে কঠোর ও সীমিত লকডাউনের মধ্যেও ব্যবসা-বাণিজ্য সচল রাখা হয়েছে। পর্যায়ক্রমে আন্তর্জাতিক বাজারেও ব্যবসা-বাণিজ্যের পরিধি বাড়ছে। অর্থনৈতিক কর্মকাণ্ড বৃদ্ধি পাওয়ায় মানুষের চাহিদাও বাড়ছে। এসব কারণে চলতি বছরের এপ্রিলে ২০২০ সালের একই মাসের তুলনায় আমদানি বেড়েছে। গত বছরের মে মাসের তুলনায় ২০২১ সালের একই মাসে রপ্তানিও বেড়েছে। গত অর্থবছরের জুলাই-এপ্রিলে আমদানি ও রপ্তানি খাতে ছিল নেতিবাচক প্রবৃদ্ধি। চলতি অর্থবছরের একই সময়ে প্রবৃদ্ধি ইতিবাচক ধারায় ফিরে এসেছে। বাংলাদেশ ব্যাংকের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

০৫:৩৪ পিএম, ১২ জুন ২০২১ শনিবার

বিজিবি-বিএসএফ সম্মেলন: বন্ধুত্বপূর্ণ সম্পর্ক জোরদারের অঙ্গীকার

বিজিবি-বিএসএফ সম্মেলন: বন্ধুত্বপূর্ণ সম্পর্ক জোরদারের অঙ্গীকার

বাংলাদেশ ও ভারতের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) মধ্যে ‘বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক উত্তরোত্তর বৃদ্ধিতে প্রচেষ্টা অব্যাহত রাখা’র অঙ্গীকার জানিয়ে শেষ হলো পাঁচ দিনব্যাপী ভার্চুয়াল সম্মেলন। শুক্রবার (১১ জুন) সম্মেলনের শেষ দিনে সীমান্তহত্যা, অবৈধ অনুপ্রবেশ, মাদক, শিশু ও নারী পাচারসহ পারস্পরিক আস্থা বৃদ্ধির বিভিন্ন বিষয় নিয়ে ‘ফলপ্রসূ আলোচনা’ হয়েছে বলে জানিয়েছে বিজিবি।

০৫:৩১ পিএম, ১২ জুন ২০২১ শনিবার

প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ৫ কোটি টাকা দিল মোংলা বন্দর কর্তৃপক্ষ

প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ৫ কোটি টাকা দিল মোংলা বন্দর কর্তৃপক্ষ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর করোনা তহবিলে পাঁচ কোটি টাকা অনুদান প্রদান করেছে মোংলা বন্দর কর্তৃপক্ষ। মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা বৃহস্পতিবার ঢাকায় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের হাতে পাঁচ কোটি টাকার এই চেক তুলে দেন। এ সময় নৌ পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

০৫:২৯ পিএম, ১২ জুন ২০২১ শনিবার

বাংলাদেশের প্রশংসা করল ইউএনডিপি আইওএম

বাংলাদেশের প্রশংসা করল ইউএনডিপি আইওএম

কোভিড-১৯ পরিস্থিতি সফলভাবে মোকাবিলা করায় বাংলাদেশ সরকারের প্রশংসা করেছে জাতিসংঘ উন্নয়ন কর্মসূচি (ইউএনডিপি) এবং আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম)। গতকাল শুক্রবার ইউএনডিপির আয়োজনে ‘ইনক্লুডিং মাইগ্রেন্টস অ্যান্ড কমিউনিকেশনস ইন দ্য স্যোশিও-ইকোনমিক রিকভারি: এক্সপেরিয়েন্স ফ্রম দ্য আইওএম-ইউএনডিপি পার্টনারশিপ অন দ্য কোভিড-১৯’ শীর্ষক এক ভার্চুয়াল অনুষ্ঠানে সংস্থা দুটির কাছ থেকে এ প্রশংসা এলো।

০৫:২৫ পিএম, ১২ জুন ২০২১ শনিবার

পদ্মা সেতুর রেলপথের গার্ডার বসানোর কাজ শেষ

পদ্মা সেতুর রেলপথের গার্ডার বসানোর কাজ শেষ

পদ্মা সেতুর রেলপথের শতভাগ স্টেনজার বা গার্ডার বসানোর কাজ শেষ হয়েছে। ১২ ও ১৩নং স্প্যানের মাঝখানে ফাঁকা অংশে সর্বশেষ স্টেনজারটি বৃহস্পতিবার বসিয়ে দেয়া হয়। প্রতিটি স্টেনজারের ওপরই রেলওয়ে স্ল্যাব বসানো হয়।

০৫:২৩ পিএম, ১২ জুন ২০২১ শনিবার

বোরো উৎপাদনে রেকর্ড

বোরো উৎপাদনে রেকর্ড

বোরো ধানের বাম্পার ফলনে এবার রেকর্ড গড়েছে দেশ। হিট শক ও শিলাবৃষ্টির পরও এবছর দেশের ইতিহাসে সর্বোচ্চ দুই কোটি ৭ লাখ টন ছাড়িয়ে গেছে বোরো উৎপাদন। বাংলাদেশের ইতিহাসে এর আগে একক কোন ফসলের এত উৎপাদন হয়নি। প্রাথমিক হিসাবে, এবছর বোরো চাল উৎপাদন হয়েছে ২ কোটি ৭ লাখ ২০ হাজার মেট্রিক টন। যা গত বছরের তুলনায় ১১ লাখ টনের বেশি। গত বছর দেশে বোরো চাল উৎপাদন হয়েছিল ১ কোটি ৯৬ লাখ টন। এবছরের এই উৎপাদন লক্ষ্যমাত্রাকেও ছাড়িয়ে গেছে। এ বছর দেশে বোরোতে ২ কোটি ৫ লাখ মেট্রিক টন চাল উৎপাদনের লক্ষ্যমাত্রা ছিল।

০৫:২১ পিএম, ১২ জুন ২০২১ শনিবার

দেশি মাছের উৎপাদন বেড়েছে চার গুণ

দেশি মাছের উৎপাদন বেড়েছে চার গুণ

দেশে এক যুগে দেশি ছোট মাছের উৎপাদন বেড়েছে অন্তত চার গুণ। বিলুপ্তপ্রায় ৬৪টি প্রজাতির মধ্যে ২৯টির মাছের বাণিজ্যিক চাষাবাদ শুরু হয়েছে। সর্বশেষ সফলতায় যুক্ত হয়েছে বিলুপ্ত প্রজাতির পিয়ালি মাছ। বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের বিজ্ঞানীরা প্রথমবারের মতো এ মাছের প্রজনন ও পোনা উৎপাদন কৌশল উদ্ভাবন করতে সক্ষম হয়েছেন। এটি পর্যায়ক্রমে চাষাবাদে নিয়ে আসা হবে।

০৫:১৮ পিএম, ১২ জুন ২০২১ শনিবার

অ্যাস্ট্রাজেনেকার ১০ লাখ টিকা দিচ্ছে যুক্তরাষ্ট্র

অ্যাস্ট্রাজেনেকার ১০ লাখ টিকা দিচ্ছে যুক্তরাষ্ট্র

বাংলাদেশে অক্সফোর্ডের টিকা দরকার আরও অন্তত ১৪ লাখ ডোজ। কারণ, যাদের প্রথম ডোজ দেয়া হয়েছিল টিকার অভাবে তাদের সবাইকে দ্বিতীয় ডোজ দেয়া যায়নি। এমন অবস্থায় বাংলাদেশকে এই টিকা দেয়ার ঘোষণা দিল যুক্তরাষ্ট্র।

০৫:১৬ পিএম, ১২ জুন ২০২১ শনিবার

‘শিশুদের শিক্ষা, নিরাপত্তা ও সুস্বাস্থ্য নিশ্চিতে আমরা বদ্ধপরিকর’

‘শিশুদের শিক্ষা, নিরাপত্তা ও সুস্বাস্থ্য নিশ্চিতে আমরা বদ্ধপরিকর’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা দেশের ভবিষ্যৎ প্রজন্ম তথা শিশুদের শিক্ষা, নিরাপত্তা ও সুস্বাস্থ্য নিশ্চিত করতে বদ্ধপরিকর। আমাদের সরকার জাতিসংঘের শিশু অধিকার সনদ ও ঝুঁকিপূর্ণ শিশুশ্রম-বিষয়ক আইএলও কনভেনশন অনুসমর্থন করেছে। আমরা শিশুশ্রম নিরসনের লক্ষ্যে ‘জাতীয় শিশুশ্রম নিরসন নীতি-২০১০’ প্রণয়ন করেছি।

০৫:০২ পিএম, ১২ জুন ২০২১ শনিবার

বঙ্গোপসাগর থেকে বছরে ৯৬০ কোটি ডলারের সম্পদ আহরণ

বঙ্গোপসাগর থেকে বছরে ৯৬০ কোটি ডলারের সম্পদ আহরণ

ব্লু ইকোনমি থেকে বিপুল আয়ের অপার সম্ভাবনা হাতছানি দিচ্ছে। কিন্তু কাজে লাগানো যাচ্ছে খুব সামান্য। সমুদ্রসীমা চিহ্নিত হওয়ার পর বঙ্গোপসাগর থেকে বাংলাদেশ বছরে ৯৬০ কোটি ডলারের সম্পদ আহরণ করছে। যদিও সম্ভাবনা আকাশচুম্বী। কোনো কোনো পরিসংখ্যানে বছরে আড়াই লাখ কোটি ডলারের সম্পদ আহরণ সম্ভব বলে উল্লেখ করা হয়েছে।

০৫:১২ পিএম, ১১ জুন ২০২১ শুক্রবার

প্রধানমন্ত্রীর তহবিলে বিএবির ২৪২ কোটি টাকা অনুদান

প্রধানমন্ত্রীর তহবিলে বিএবির ২৪২ কোটি টাকা অনুদান

এখন থেকে গ্রাহকরা ৫০০ টাকা দিয়ে সঞ্চয়ী হিসাব এবং চলতি হিসাব খোলার ক্ষেত্রে ১ হাজার টাকা জমা করে নিজ নিজ নামে ব্যাংক হিসাব খুলতে পারবেন। তবে বিশেষ সুবিধাপ্রাপ্ত হিসাব খোলার ক্ষেত্রে ন্যূনতম জমার কোনো বাধ্যবাধকতা নেই।

০৫:০৪ পিএম, ১১ জুন ২০২১ শুক্রবার

সাবমেরিন ক্যাবলের মাধ্যমে চরে গেল বিদ্যুতের আলো

সাবমেরিন ক্যাবলের মাধ্যমে চরে গেল বিদ্যুতের আলো

পটুয়াখালীর গলাচিপার উপকূলীয় এলাকার নদীবেষ্টিত বিচ্ছিন্ন চরকাজল ও চরবিশ্বাস ইউনিয়ন অবশেষে বিদ্যুতের আলোয় আলোকিত হলো।

০৪:৪৪ পিএম, ১১ জুন ২০২১ শুক্রবার

আরও ৬ লাখ টিকা আনতে চীন যাচ্ছে বিমান

আরও ৬ লাখ টিকা আনতে চীন যাচ্ছে বিমান

বৃহস্পতিবার ঢাকায সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, “১৩ তারিখে ৬ লাখ ভ্যাকসিন আসবে। আমরা এখান থেকে দু’টি সি-১৩০ বিমান পাঠাচ্ছি। ওরা ওইদিনই গিয়ে নিয়ে আসবে।”

০৪:৩৯ পিএম, ১১ জুন ২০২১ শুক্রবার

শেষ হচ্ছে ভোগান্তি ॥ আগামী বছরেই চালু হবে স্বপ্নের বিআরটি

শেষ হচ্ছে ভোগান্তি ॥ আগামী বছরেই চালু হবে স্বপ্নের বিআরটি

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাজীপুর পর্যন্ত বিশ কিলোমিটার সড়কে ভোগান্তি অবসানের সংবাদ মিলেছে। গত কয়েক বছর ধরে এই গুরুত্বপূর্ণ রাস্তায় চলাচলকারী হাজার হাজার যানবাহন চরম ভোগান্তির শিকার হয়েছে। এখনও চলছে সেই ভোগান্তি। আগামী বছর জুন মাসের মধ্যে এই রাস্তা এবং বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) চালু হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রকল্প পরিচালক ইলিয়াস শাহ। জনকণ্ঠকে তিনি বলেন, অনেক বাধা পেরিয়ে এখন এমন এক স্থানে পৌঁছেছি যেখান থেকে সুখবর দেয়া যায়। আগামী বছরের জুনের মধ্যে টার্গেট বেঁধে দেয়া হয়েছে প্রকল্পটি শেষ করার। যদি কোন কারণে সেটা নাও হয়- তাহলেও বড় জোর ডিসেম্বর পর্যন্ত গড়াতে পারে। এটুকুই নিশ্চয়তা দিতে পারি আগামী বছরের ডিসেম্বরের পর আর অভিযোগ থাকবে না। এই রাস্তার সুফল পাবেন দেশবাসী।

০৪:৩৩ পিএম, ১১ জুন ২০২১ শুক্রবার

এমপিও পাবে নতুন শিক্ষা প্রতিষ্ঠান

এমপিও পাবে নতুন শিক্ষা প্রতিষ্ঠান

আসন্ন অর্থবছরে এমপিওভুক্ত করা হবে নতুন শিক্ষাপ্রতিষ্ঠান। প্রস্তাবিত বাজেটে এ খাতে আড়াইশ কোটি টাকা বরাদ্দ রাখা হয়েছে। এর মধ্যে ২শ কোটি স্কুল ও কলেজ এবং ৫০ কোটি টাকা মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য বরাদ্দের প্রস্তাব করা হয়েছে। বাজেট পাশের পর এ নিয়ে প্রয়োজনীয় কার্যক্রম শুরু করবে শিক্ষা মন্ত্রণালয়। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

০৪:২৭ পিএম, ১১ জুন ২০২১ শুক্রবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ। দীর্ঘ ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১ জুন সংসদ ভবন চত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে মুক্তি পান তিনি। সেনা সমর্থিত ১/১১-এর তত্ত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ১৬ জুলাই গ্রেফতার হয়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

০৪:২০ পিএম, ১১ জুন ২০২১ শুক্রবার

বিশ্বের শ্রেষ্ঠ ধর্ম হলো ইসলাম :প্রধানমন্ত্রী

বিশ্বের শ্রেষ্ঠ ধর্ম হলো ইসলাম :প্রধানমন্ত্রী

যারা ধর্মের নামে উগ্রবাদী পন্থায় জড়িত তাদের প্রতি প্রশ্ন তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, 'আমরা দেখেছি এই ধর্মের নাম নিয়ে কীভাবে জঙ্গিবাদ সৃষ্টি করা হয়েছে। কিছু লোক, আমাদের দেশে না শুধু, সারা বিশ্বেই দেখেছি ধর্মের নামে মানুষ খুন। মানুষকে খুন করলেই নাকি বেহেস্তে চলে যাবে। এখানে আমার প্রশ্ন, যারা এতদিন মানুষ খুন করেছেন, তারা কে কে বেহেস্তে গেছেন, সেটা কি কেউ বলতে পারবে? বলতে পারবে না।'

০৪:১২ পিএম, ১১ জুন ২০২১ শুক্রবার

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে ব্যবসায়ীদের সমস্যায় পড়তে হয় না

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে ব্যবসায়ীদের সমস্যায় পড়তে হয় না

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিশ্বের দরবারে বাংলাদেশ যেন সম্মানের সাথে মাথা উঁচু করে চলতে পারে সে লক্ষ্যে এ দেশকে একটি ক্ষুধা ও দরিদ্রমুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে সরকার তৃণমূল মানুষের অর্থনৈতিক সক্ষমতা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। যদি আমরা একটি দরিদ্রমুক্ত দেশ গড়তে চাই, তবে আমাদের সাধারণ মানুষের অর্থনৈতিক সক্ষমতা নিশ্চিত করতে হবে। আমরা যদি দেশের ব্যবসা-বাণিজ্যে বাড়ানোর পাশাপাশি শিল্পায়নের দ্রুত বিস্তার ঘটাতে চাই, তবে আমাদের নিজস্ব বাজার সৃষ্টি করতে হবে। আর এ জন্যই সাধারণ মানুষের ক্রয়-ক্ষমতা বাড়ানো জরুরি।

০৪:০৫ পিএম, ১১ জুন ২০২১ শুক্রবার

শক্তিশালী নেটওয়ার্কের আওতায় আসছে তিন জেলা

শক্তিশালী নেটওয়ার্কের আওতায় আসছে তিন জেলা

খাগড়াছড়ি, রাঙ্গামাটি ও বান্দরবানকে শক্তিশালী নেটওয়ার্কের আওতায় আনার উদ্যোগ নিচ্ছে সরকার। এ লক্ষ্যে তিন জেলায় অপটিক্যাল ফাইবার নেটওয়ার্ক স্থাপন করা হবে।

০২:২২ পিএম, ১০ জুন ২০২১ বৃহস্পতিবার

৪ বিভাগে কম ভাড়ায় পুলিশ বাস সার্ভিসের যাত্রা শুরু আজ

৪ বিভাগে কম ভাড়ায় পুলিশ বাস সার্ভিসের যাত্রা শুরু আজ

পুলিশ সদস্যদের জন্য কম ভাড়ায় দূরপাল্লার যাত্রায় বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের পরীক্ষামূলক চলাচল শুরু হয়েছে। গত ২৭ মে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে রংপুরের উদ্দেশ্যে এ সার্ভিসের প্রথম বাসটি ছেড়ে যায়। এবার খুলনা, সিলেট, চট্টগ্রাম ও ময়মনসিংহ রুটে ঢাকা থেকে ছেড়ে যাবে এ বাস সার্ভিস।

০২:২১ পিএম, ১০ জুন ২০২১ বৃহস্পতিবার

দুর্যোগ মোকাবিলায় সরকারের পদক্ষেপ অর্থনীতিকে সমৃদ্ধ করেছে

দুর্যোগ মোকাবিলায় সরকারের পদক্ষেপ অর্থনীতিকে সমৃদ্ধ করেছে

দুর্যোগ মোকাবিলায় সরকারের নেয়া পদক্ষেপ বাংলাদেশের অর্থনীতিকে করেছে সমৃদ্ধ করেছে বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

০২:২০ পিএম, ১০ জুন ২০২১ বৃহস্পতিবার

হেফাজতের ৫০ নেতার তথ্য চেয়েছে দুদক

হেফাজতের ৫০ নেতার তথ্য চেয়েছে দুদক

হেফাজতে ইসলামের শীর্ষ নেতা বাবুনগরী ও মামুনুল হকসহ ৫০ জনের আর্থিক বিষয়ে অনুসন্ধানে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অনুসন্ধানে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) ও ইমিগ্রেশনের কাছে তাদের তথ্য চেয়ে চিঠি দিয়েছে সংস্থাটি।

০২:১৯ পিএম, ১০ জুন ২০২১ বৃহস্পতিবার

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ