ব্রেকিং:
করোনায় সারাদেশে আরও ৯ জনের প্রাণহানি, শনাক্ত ২৭৫ খোলা বাজারে ডলারের মূল্য ৯০ টাকা ছাড়ালো স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১০
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

রসায়নের ব্যাপারটা তোলা থাক : বুবলী

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২১  

লকডাউন উঠে যেতেই পুরোদমে শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন হালের আলোচিত অভিনেত্রী বুবলী। আগামী ১ অক্টোবর তার অভিনীত ‌‘চোখ’ ছবিটি মুক্তি পাচ্ছে। আসিফ ইকবাল জুয়েল পরিচালিত এ ছবিকে ঘিরে নিজের প্রত্যাশা, বর্তমান ব্যস্ততা ও ফিটনেস নিয়ে বুবলী কথা বলেছেন। 

‘চোখ’ নিয়ে কতটা আত্মবিশ্বাসী?
‘বীর’ ছবির মুক্তির দেড় বছর আমার কোনো ছবি মুক্তি পাচ্ছে। ‘বীর’ ছবিটি ছিল শাকিব খানের সাথে। ২০২০ এ মুক্তি পেয়েছিল ছবিটি। আর ‌‘চোখ’ ছবিতে সহশিল্পী নিরব ও রোশান। যদিও শাকিব খানের সঙ্গে জুটির বাইরে আমার প্রথম ছবি ছিল ‘ক্যাসিনো’। ছবিটি মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত। কিন্তু করোনা মহামারীর কারণে সেই ছবিটির মুক্তি পিছিয়ে গেছে। এখন ‘চোখ’ মুক্তি পাচ্ছে। আমরা সবাই এখন একটা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। সময়টা সবার জন্যই চ্যালেঞ্জিং। এর মধ্যে হলগুলো খুলছে। স্বাস্থ্যবিধি মেনে দর্শকরা হলে আসবেন, সেভাবেই হয়তো সবকিছু প্রস্তুতি নেওয়া হচ্ছে। যেহেতু স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা চলছে, তাই প্রত্যাশা থাকাও স্বাভাবিক।  

শাকিবের বাইরে অন্য কারও সঙ্গে ছবির সাফল্য নিয়ে কতটুকু আশাবাদী?
আমি ক্যারিয়ারের শুরু থেকেই শাকিবের সঙ্গে পর পর ছবি করায় অনেক দর্শক আমাকে শাকিবের সঙ্গে দেখেই অভ্যস্ত। কিন্তু অনেকেই প্রশ্ন তুলেছিলেন, আমি কেন শাকিব ছাড়া কারও সঙ্গে কাজ করছি না। আর এখন কেন তোলা হচ্ছে সে প্রশ্ন? এসব প্রশ্নে আমি নিজেও অনেকটা কনফিউজড। কি আর বলবো, আমি বেশি কিছু বলব না। শুধু একটু বলতে চাই ‘চোখ’ ভালো গল্পের ছবি, দেখলে দর্শকের ভালো লাগবে। পুরোপুরি বা শতভাগ আশাবাদী ছবিটি নিয়ে। 

পর্দায় নিরব ও রোশানের সঙ্গে রসায়ন কতটা জমেছে?
গল্পটা থ্রিলার, কিছুটা ভৌতিক ব্যাপারও আছে। এটা নির্মাতা আসিফ ইকবাল জুয়েলের প্রথম ছবি। করোনার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে আমরা কাজটি করেছি। কিছু সীমাবদ্ধতা ছিল। তবে পরিচালক মনে প্রাণে চেষ্টা করেছেন একটা ভালো ছবি উপহার দেওয়ার। আমাদের টিমটাও ভালো ছিল। নিরবের সঙ্গে আগেও কাজ করা হয়েছে, ‘ক্যাসিনো’ ছবিতে। সহশিল্পীর প্রতি তার শ্রদ্ধা আছে, সে সব সময় সহযোগিতাসুলভ আচরণ করে। রোশানের মধ্যেও ভালো কাজ করার ক্ষুধাটা রয়েছে। শট দেওয়ার আগে রোশান আলোচনা করে নিতো। ছবিটি শাপলা মিডিয়ার ব্যানারে হচ্ছে। এই ব্যানারে আগেও সিনেমা করেছি। প্রযোজক সেলিম ভাই আমাকে বোনের মতোই আদর করেন। খুব বন্ধুত্বপূর্ণ পরিবেশে কাজটি করেছি। আর রসায়নের ব্যাপারটা তোলা থাক, আর মাত্র তো কিছু দিনের অপেক্ষা। দর্শক হলে গিয়েই দেখবেন।

বর্তমান ব্যস্ততা...
সম্প্রতি সৈকত নাসিরের ‘তালাশ’ ছবির কাজ শেষ করেছি। এ ছবিতে আমার সহশিল্পী আদর আজাদ ও আসিফ। এটা ভালো একটা গল্পের ছবি। ডাবিংটা বাকি রয়েছে। সবকিছু ঠিক থাকলে দ্রুতই ছবিটি মুক্তি পাবে। ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির কাজ এ মাসেই শেষ হয়ে যাবে। আর ১০ ভাগ কাজ বাকি আছে। আর ‘রিভেঞ্জ’ ছবিতে আমার অংশের ২০ ভাগ কাজ বাকি আছে। আগামী মাসের শুরুর দিকে শিডিউল দিয়েছি। মূলত লকডাউনের কারণে কাজগুলো আটকে ছিল।

পড়াশুনায় যে বিরতি পড়েছে সেটা কী শেষ করবেন?
বিষয়টি আমাকে এখনো কিছুটা কষ্ট দেয়। কখনও চাইনি পড়াশুনায় গ্যাপ বা কোনো জট লাগুক। মূলত শুটিংয়ের কারণেই বিরতি পড়েছিল। শুটিংয়ের ফাঁকে ফাঁকে যতটা সম্ভব পড়ছি। পড়া একদমই শেষের দিকে। শীঘ্রই এ পাটটাও চুকিয়ে ফেলবো বলে আশা করি।

প্রেম-বিয়ে...
আপাতত কাজে মনোযোগ দিতে চাই। এই লকডাউনের সময়েও স্বাস্থ্যবিধি মেনে যতটা পারা যায় আমি কাজ করে গেছি। সামনেও আমার মনোযোগ কাজকে ঘিরেই থাকবে। এই মুহূর্তে অন্য কিছু নিয়ে ভাবতে চাই না। ফোকাস শুধু কাজে।

নিজের ফিটনেস নিয়েও কিছু বলুন...
আমি খেতে ভালোবাসি। নিজে নিজে রান্নাও করি। তবে মিষ্টি জাতীয় খাবার এড়িয়ে চলার চেষ্টা করি। পাশাপাশি যোগ ব্যায়াম করি। ৮/৯ বছর ধরেই যোগ ব্যায়াম করছি। শুধু ফিটনেস ধরে রাখতেই নয়, সুস্থ থাকতেও সুষম খাবারের পাশাপাশি ব্যায়াম করাটা ভীষণ গুরুত্বপূর্ণ।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ