• বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৬ ১৪৩১

  • || ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো: শহীদ উল্লা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, একটি দেশ বা জাতির উন্নয়ন নির্ভর করে একজন যোগ্য নেতার ওপর। আমরা একজন যোগ্য নেতা পেয়েছিলাম বলেই এই দেশ স্বাধীন হয়েছে।

সেই যোগ্য নেতা হচ্ছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যার সারা জীবনের স্বপ্ন ও সংগ্রাম ছিল দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো।
সোমবার (১১ সেপ্টেম্বর) উপজেলার রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদ চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও বীর মুক্তিযোদ্ধাদের নামফলকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে ইউনিয়ন পরিষদ ভবনে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শহীদ উল্লা খন্দকার আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের শুধু একজন রাষ্ট্রনায়কই নন। তিনি এখন একজন বিশ্বের নন্দিত রাষ্ট্রনায়ক। তিনি গত দুই দিন আগে ভারতে অনুষ্ঠিত জি-২০ সম্মেলনে অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন। এই সম্মেলনে আমরা যা দেখেছি, তা বিশ্বের বিস্ময়। এদেশের মানুষের আর বুঝতে বাকি নেই যে বিশ্ব দরবারে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থান কোথায়।

এর আগে শহীদ উল্লা খন্দকার উপজেলা বাপার্ডে ওয়ার্ল্ড ভিশন আয়োজিত শিশু ও কমিউনিটির উন্নয়নে অংশীদারিত্বের ধন্যবাদ ও কৃতজ্ঞতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সদ্যপ্রয়াত এস এম হুমায়ুন কবিরের কবর জিয়ারত করেন।

ওয়ার্ল্ড ভিশন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শহীদ উল্লা খন্দকার বলেন, দীর্ঘ ২১ বছর ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া উপজেলার ৪টি ইউনিয়ন ১টি পৌরসভায় সাধারণ জনগণের স্বাস্থ্য, পুষ্টি, শিক্ষা, স্যানিটেশন, অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন এবং শিশু সুরক্ষায় কাজ করেছে। আমি এই কাজের জন্য ওয়ার্ল্ড ভিশনকে ধন্যবাদ জানাই।

এস এম হুমায়ুন কবিরের রুহের মাগফিরত কামনা করে শহীদ উল্লা খন্দকার বলেন, এস এম হুমায়ুন কবির ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। তার মৃত্যুতে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের অপুরণীয় ক্ষতি হয়েছে।

এসব অনুষ্ঠানে বাপার্ডের মহাপরিচালক মোহা. বোরহানুল হক, উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ন্যাশনাল ডাইরেক্টর সুরেশ বার্টলেট, সিনিয়র অপারেশন ডাইরেক্টর চন্দন জেড গমেজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভীম বাগচী, উপজেলা যুবলীগের সভাপতি ফজলুর রহমান দিপু, সাধারণ সম্পাদক বাবুল হাজরা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী খায়রুল রাজ্জাক খসরু, সাধারণ সম্পাদক বাবলু হাজরা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদার, সাধারণ সম্পাদক শামিম দাড়িয়া উপস্থিত ছিলেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ