• শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জে ১১ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৪  

গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ১১টি ডায়াগনস্টিক সেন্টারের মালিককে ১ লাখ ৫৭ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে ২টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে মালিক পালিয়ে যায়। সোমবার (১৮ মার্চ) কোটালীপাড়া উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ জরিমানা
করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল ইয়াসা তপাদার।

জরিমানাকৃত পদ্মা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার, রতন ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার, ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারকে ২৫ হাজার, নিরাপদ ডায়াগনস্টিক সেন্টারকে ২৫ হাজার, নিউ কোটালীপাড়া ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার, সমাধান ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার, ডিজিটাল মেডিল্যাবকে ২ হাজার, কোটালীপাড়া আধুনিক ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার, লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার, রংধনু ডায়াগনস্টিক সেন্টারকে ৪০ হাজার, মা ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

গোপালগঞ্জ সিভিল সার্জন ডা. মোহাম্মদ জিল্লুর রহমান জানান,কোটালীপাড়া উপজেলার ডায়াগনস্টিক সেন্টারগুলোতে সাধারণ মানুষ স্বাস্থ্যসবা থেকে বঞ্চিত হচ্ছে এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালানো হয়। এ সময় বিভিন্ন অপরাধে কোটালীপাড়া উপজেলার ১১টি ডায়াগনস্টিক সেন্টারকে বিভিন্ন অংকে মোট ১ লাখ ৫৭ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল ইয়াসা তপাদার।

তিনি আরও জানান, এছাড়া যমুনা ডায়াগনস্টিক সেন্টার ও নিউ পপুলার ডায়াগনস্টিক সেন্টারকে বন্ধ করে পালিয়ে যায় এবং মুনা জেলারেল হাসপাতালকে সতর্ক ও ইভা মেডিকেয়ার হাসপাতালের কাছ থেকে মুচলেকা নেয়া হয়। জেলার স্বাস্থ্যসেবা ঠিক রাখতে এ অভিযান চালানো হয়েছে। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানের সময় কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নন্দা সেনগুপ্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেট রন্টি পোদ্দার, র‍্যাব-৬ এর ফ্লাইট লেফটেনেন্ট মো. রাসেল, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. দিবাকর বিশ্বাস, ডা. ইব্রাহিম মোল্লা উপস্থিত ছিলেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ