• বুধবার ২৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

  • || ২০ জ্বিলকদ ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

রহস্য-রোমান্স-প্রেমের মিশ্রণে এল ‘আমি কী তুমি’

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৮ জুলাই ২০২৩  

রহস্য আর ভয়ংকর ঘটনার বিস্ময়কর মেলবন্ধনের গল্প সুনিপুনভাবে তুলে ধরেন নির্মাতা ভিকি জাহেদ। যার বড় উদাহরণ দেখা গেছে ‘পুনর্জন্ম’, ‘রেডরাম’, ‘দ্য সাইলেন্স’-এ। এবার রহস্য-রোমান্স-প্রেমের মিশ্রণে তিনি নিয়ে এসেছেন নতুন ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’।

যেখানে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী, শ্যামল মাওলা, তারিক আনাম খান, ওয়াহিদা মল্লিক জলি, ফজলুর রহমান বাবু, সাদিয়া ইসলাম মৌ, ইন্তেখাব দিনার, জুনায়েদ, আবুদল্লাহ আল সেন্টু প্রমুখ।

বিনোদনের স্মার্ট দুনিয়ার ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পেয়েছে সিরিজটি। এই সিরিজটি দেখে মুগ্ধ হচ্ছেন দর্শক।

আট পর্বের এই ওয়েব সিরিজটি দেখে সাইন্স ফিকশনের সঙ্গে শিহরন জাগানো টান টান উত্তেজনা আর টুইস্ট পাচ্ছেন দর্শক। বিশেষ করে এতে অভিনয় করা মেহজাবীন চৌধুরীর দুর্দান্ত অভিনয় দেখে চোখ সরাতে পাচ্ছেন না দর্শক।

এর আগে মেহজাবীনকে নিয়ে একাধিক দর্শক নন্দিত ফিকশন উপহার দিয়েছেন ভিকি জাহেদ। এই জুটির ক্যারিয়ারে নতুন করে যুক্ত হলো 'আমি কী তুমি'! নতুন এই ওয়েব সিরিজে ঘটনার পটপরিবর্তন এবং অপ্রত্যাশিত সব টুইস্ট দর্শকদের ধরে রাখতে সক্ষম হচ্ছে। শুরু থেকে শেষ পর্যন্ত টানটান উত্তেজনা আর রোমাঞ্চ ধরে রাখা গেছে পুরোপুরি। গল্প, নির্মাণশৈলী আর দুর্দান্ত সব পারফরম্যান্সের সমন্বয়ে অসাধারণ হয়ে উঠেছে ‘আমি কি তুমি’।

সিরিজটি নিয়ে মেহজাবীন বলেন, ‘মাত্রই তো রিলিজ হলো। তারপরও বেশ ইতিবাচক সাড়া পাচ্ছি। একদমই সায়েন্স ফিকশন না কিন্তু অন্যান্য বেশ কয়েকটা জনরার সঙ্গে কিছুটা সাই-ফাই মিক্সড। এরকম কাজ তো আমাদের দেশে খুব বেশি একটা হয় না। দর্শকরা এটাকে পজেটিভলি নিচ্ছে এবং খুব ভালোভাবে স্বাগত জানিয়েছে। কনটেন্টটিতে দর্শক নতুনত্ব পেয়েছে। প্রত্যেকটা চরিত্রেই অনেকগুলো লেয়ার দেখতে পেয়েছে, সবার প্রশংসা করছে। দর্শকের আগ্রহ বাড়ছে, সিজন টু চাইছে।’

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ