• মঙ্গলবার   ০৬ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৯

  • || ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

দৈনিক গোপালগঞ্জ

টুঙ্গিপাড়ায় কর্মচারীর ছুরিকাঘাতে অপর কর্মচারী খুন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২  

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পূজামণ্ডপের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফুচকার দোকানের এক কর্মচারীর ছুরিকাঘাতে একই দোকানের রিশাদ শেখ (১৭) নামে অপর এক কর্মচারী খুন হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে হত্যায় অভিযুক্ত আজিজুল শেখ (২১) নামের ওই কর্মচারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার পাটগাতি ইউনিয়নের চিংগুরী গ্রামের মণ্ডলবাড়ি পূজামণ্ডপের সামনে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন টুঙ্গিপাড়া থানার ওসি মো. আবুল মনসুর।

নিহত রিশাদ শেখ উপজেলার পাটগাতি ইউনিয়নের চিংগুরী গ্রামের সরদার পাড়ার রাজু শেখের ছেলে ও অভিযুক্ত আজিজুল একই এলাকার বাবুল মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মণ্ডপের সামনে ভ্রাম্যমাণ ফুচকার দোকানে পূজার শুরু থেকে কাজ করতেন ওই দুই যুবক। মঙ্গলবার রাতে দোকানে বেচাকেনা চলাকালে তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অভিযুক্ত আজিজুল ফুচকার দোকানে থাকা ছুরি দিয়ে রিশাদের শরীরে এলোপাতাড়ি আঘাত করে। পরে স্থানীয়রা রিশাদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় অভিযুক্ত আজিজ মোল্লাকে ঘটনাস্থল থেকে আটক করে টুঙ্গিপাড়া থানা পুলিশ।

এ ঘটনায় ফুচকার দোকানের মালিক সোহেল শেখ বলেন, পূজা শেষ হয়ে যাওয়ায় ক্রেতার চাপ একটু বেশি ছিল। এ সময় রিশাদকে আজিজুল দোকানের সামনে গিয়ে ক্রেতা ডেকে আনার কথা বললে রিশাদ তা করতে রাজি হয় না। পরে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আজিজুল দোকানের সালাদ কাটা ছুরি দিয়ে রিশাদের গায়ে কোপাতে থাকে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে টুঙ্গিপাড়া থানার ওসি মো. আবুল মনসুর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে আটক করতে সক্ষম হয়েছি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ