• বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

কাশিয়ানীতে মুক্তিযোদ্ধার বাড়িঘর ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৫ মে ২০২৩  

গোপালগঞ্জের কাশিয়ানীতে মুক্তিযোদ্ধার বাড়িঘর ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ মে) সকালে উপজেলার শিবপুর গ্রামে নিজ বাড়িতে ভুক্তভোগী পরিবার এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী এ কে এম আক্রামুজ্জামানের ছেলে কামরুল হাসান তুহিন।

বক্তব্যে তিনি বলেন, গত ২৫ এপ্রিল সকালে জাঙ্গালিয়া গ্রামে আমার ছোট চাচা আনোয়ার হোসেন জায়গা জমি মাপার বিষয়ে কথা বলছিলেন। এ সময় পারুলিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি জাঙ্গাহীর আলম কালু ও তার ভাই যুবদল কর্মী রেজাউল করিম উজ্জ্বল সেখানে উপস্থিত হন। এর একপর্যায়ে সেখানকার পরিবেশ অস্থিতিশীল হলে আনোয়ার হোসেন তার লোকজন নিয়ে সেখান থেকে চলে আসেন। পরে আমি ও ইউপি সদস্য নজুরল ইসলাম ঘটনাস্থলে গিয়ে পরিবেশ স্বাভাবিক করে ফেরার পথে পূর্ব পরিকল্পিতভাবে পারুলিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি জাঙ্গাহীর আলম কালু দেশীয় অস্ত্র নিয়ে আমার ওপর হামলা করে। পরে তারা আমার ও আমার ভাই আব্বাস মোল্যা এবং বীর মুক্তিযোদ্ধা মোকাম্মেল হোসেনের বসতবাড়ি ভাঙচুর করে লুটপাট করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে তাদের ওপরও হামলা করা হয়। এ ঘটনায় আমাকে ও আমার লোকজনকে হয়রারি করতে মিথ্যা মামলা দায়ের করে প্রতিপক্ষরা।

তিনি আরও বলেন, এ ঘটনাকে কেন্দ্র করে গত ২৮ এপ্রিল আমাকে ও আমার লোকজন এবং আমার চাচাতো ভাইসহ কাশিয়ানী থানা পুলিশকে জড়িয়ে সংবাদ সম্মেলন করে প্রতিপক্ষরা। সংবাদ সম্মেলনে যে তথ্য বলা হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন। প্রকৃত ঘটনা আড়াল করতে মিথ্যা সংবাদ সম্মেলন করা হয়েছে। আমি এ মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা জানাই। প্রকৃত দোষীদের আইনের আওতায় আনতে পুলিশের হস্তক্ষেপ কামনা করছি।

এ সংবাদ সম্মেলনে ভুক্তভোগী এ কে এম আক্রামুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা মোকাম্মেল হোসেনসহ এলাকাবাসী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ