• শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সালামকে কোটালীপাড়ায় সংবর্ধনা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৪  

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বেদৌরা আহমেদ সালামকে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ সোমবার বিকেলে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের ও সহযোগি সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড) হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।
এ সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি মোঃ শহীদ উল্লা খন্দকার, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, গোলাম কিবরিয়া দাড়িয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, আওয়ামী লীগ নেতা কমল সেন, জাহাঙ্গীর হোসেন খান, ইউপি চেয়ারম্যান রাফেজা বেগম বক্তব্য রাখেন।

immage 1000 04 3

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বেদৌরা আহমেদ সালাম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্তা বা বিশ^াস রেখে যে দায়িত্ব দিয়েছেন আমি তাহা সততা ও নিষ্টার সাথে পালন করবো।
তিনি আরো বলেন, আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ও সহযোগিতায় এ এলাকার মানুষের শিক্ষা স্বাস্থ্যেসহ নারী উন্নয়নে কাজ করে যাবো।

প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন, যে সমাজে গুনী ব্যক্তিদেরকে সম্মান করা দেওয়া হয় না সে সমাজে গুনী ব্যক্তিদের জন্ম হয় না। আজ আমরা একজন গুনী ব্যক্তিকে সংবর্ধিত করলাম। এ ধরনের গুনী ব্যক্তিদেরকে নিয়ে আমরা সকলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কোটালীপাড়া-টুঙ্গিপাড়াকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো।

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেন, ১৯৮১ সাল থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে আছি। মৃত্যুর আগ পর্যন্ত আমি তাঁর সাথেই থেকে এই এলাকার মানুষদের উন্নয়নে কাজ করবো। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমার মেয়েকে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নির্বাচিত করেছেন, এ জন্য আমি পিতা হিসেবে তাঁকে ধন্যবাদ জানাই।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ