• শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

বড় তামাশার দল হচ্ছে বিএনপি: এমপি, কামাল হোসেন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৪  

জনগণের সঙ্গে প্রতারণা করছে সরকার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সংসদ সদস্য এস এম কামাল হোসেন বলেছেন, ‘মির্জা ফখরুলরা তারেক জিয়ার নির্দেশে বাংলাদেশের জনগণের সঙ্গে প্রতারণা ও তামশা করছেন। বড় তামাশার দল হচ্ছে বিএনপি, বড় দুর্নীতির দল হচ্ছে বিএনপি, স্বাধীনতা বিরোধী ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী দল হচ্ছে বিএনপি।’

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কামাল হোসেন বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের কথা বলার কোনো শক্তি নেই। তারেক জিয়ার কণ্ঠে কণ্ঠ মিলিয়ে কথা বলেন তিনি। বাংলাদেশের মানুষ মনে করেন- তিনি জাতির সঙ্গে তামাশা করছেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ জনগণের দল। জনগণের প্রত্যাশা পূরণে শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করছেন। স্বাধীনতা, বাংলাদেশ ও জাতির জনক শেখ মুজিব এক ও অভিন্ন। আজকে বাংলাদেশের প্রেক্ষপটে বঙ্গবন্ধুর স্বাধীনতা, আধুনিক বাংলাদেশের শেখ হাসিনা এক ও অভিন্ন। সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার কাজ করছেন।

এর আগে কামাল হোসেনের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা
নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে নিহত শহিদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন তারা।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন। 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ