• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২৩ ১৪২৯

  • || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

সামনে ভোট, বিএনপির মাথা খারাপ হয়ে গেছে

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৯ মে ২০২২  

সামনে ভোট, তাই বিএনপির মাথা খারাপ হয়ে গেছে, তারা অকথ্য ভাষায় অপপ্রচার করছে। বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে গাজীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সে তিনি এসব বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন বলেই আমরা মুক্তিযুদ্ধের চেতনা ফিরে পেলাম, আমাদের অবরুদ্ধ গণতন্ত্র শৃঙ্খল হয়েছে। তিনি এসেছিলেন বলেই ভারতের সাথে সিমান্ত চুক্তি হয়েছিল, ছিটমহল সমস্যা সমাধান হয়েছিল। শেখ হাসিনা ফিরেছিলেন বলেই আমরা মহাকাশ বিজয় করেছি। তাই বলছি, আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি বলেন, গাজীপুরে আওয়ামী লীগের বিরোধ চাইনা। আপনাদের কাছে অনুরোধ কাউন্সিলের মাধ্যমে নয়া নেতৃত্ব নির্বাচন করুন।এরআগে সকাল ১১ টায় ভাওয়াল রাজবাড়ী মাঠে সম্মেলনের উদ্বোধন করেন কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও গাজীপুর ৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজের সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত আছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক  মোঃ সিদ্দিকুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য  মোহাম্মদ সাইদ খোকন,  মো. ইকবাল হোসেন অপু এমপি, সিমিন হোসেন রিমি এমপি,  শামসুন নাহার ভূঁইয়া এমপি প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘ ১৯ বছর পর আজ বৃহস্পতিবার গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ি মাঠে অনুষ্ঠিত হচ্ছে গাজীপুর জেলা আ’লীগের এ সম্মেলন। এই সম্মেলনকে ঘিরে আওয়া মীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। ইতোমধ্যে হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে পরিপূর্ণ হয়েছে সম্মেলন মাঠ।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ