• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

কোটালীপাড়ায় গ্রেনেড হামলার প্রতিবাদে আ,লীগের মিছিল-সমাবেশ

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২১ আগস্ট ২০২৩  

গোপালগঞ্জ জেলায় আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় ২১ আগস্টের গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ।
আজ সোমবার দুপুরে ২১ আগস্ট শোকাবহ গ্রেনেড হামলার প্রতিবাদে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে উপজেলা সদরের একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। 
মিছিলে অংশগ্রহণকারী  নেতা-কর্মী, সমর্থকরা ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের দাবী সম্বলিত ব্যানার, ফেস্টুন ও প্লাকার্ড বহন করেন। বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।
সেখানে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস।
বক্তব্য রাখেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ,  কোটালীপাড়া পৌরসভার মেয়র মতিয়ার রহমান হাজরা, উপজেলা যুবলীগের সভাপতি ফজলুর রহমান দিপু ও সাধারণ সম্পাদক বাবুল হাজরা, উপজেলা ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদার ও সাধারণ সম্পাদক শামীম দাড়িয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী খায়রুজ্জামান রাজ্জাক খসরু ও সাধারণ সম্পাদক বাবলু হাজরা প্রমুখ। 
সমাবেশে বক্তারা ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার দ্রুত সম্পন্ন করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এরপর কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিশেষ দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টের শহীদ, ২১ আগস্ট গ্রেনেড হামলায় আত্ম-উৎসর্গকারীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ নেন নেতৃবৃন্দ। 
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের অব্যাহত উন্নয়ন এবং সমৃদ্ধির জন্য প্রার্থনা করা হয় । 
এদিকে, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় আজ সোমবার বিকালে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান।
সমাবেশে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সহযোগি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে সেখানে বিশেষ দোয়া, মাহফিল অনুষ্ঠিত হয় ।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ