• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

শেখ হাসিনার জন্ম না হলে উন্নয়নের বাংলাদেশ হতো না: শহীদ উল্লা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা পেতো না। শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।  

বিএনপির শাসন আমল ইঙ্গিত করে শহীদ উল্লা খন্দকার বলেন, একটি সময় আমরা দেখেছি দেশের ৫৬০টি উপজেলায় এক সঙ্গে বোমা ফুটানো হয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে এক সঙ্গে ৫৬০টি স্থানে মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে। শেখ হাসিনা যতদিন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকবেন এ দেশের মানুষ ততদিন সুখ শান্তিতে বসবাস করবে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতার আনতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে দলীয় কার্যালয়ের আলোচনা সভায় 

আরও বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সহ-সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন শেখ, আমিনুজ্জামান খান মিলন, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, রুহুল আমিন খান, যুবলীগ সভাপতি ফজলুর রহমান দিপু, সাধারণ সম্পাদক বাবুল হাজরা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী খায়রুল রাজ্জাক খসরু, সাধারণ সম্পাদক বাবলু হাজরা, উপজেলা ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদার, সাধারণ সম্পাদক শামিম দাড়িয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতারা।  

আলোচনা সভা শেষে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল এবং কেক কাটা হয়।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ