• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

ঈদেই আমাদের একটু অবসর সময়: চঞ্চল চৌধুরী

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৭ জুন ২০১৯  

মঞ্চ, টিভি ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী। অভিনয়ের গুণে তিনি জয় করেছেন অসংখ্য ভক্ত-দর্শকদের মন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। প্রতি বছর ঈদে দেশের টিভি চ্যানেলগুলোতে তার অভিনীত একাধিক নাটক ও টেলিছবি প্রচার হয়ে থাকে। এবারও এর ব্যতিক্রম হয়নি। ঈদে আয়োজন ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি।

এবার ঈদ আয়োজনে আপনার অভিনীত কতগুলো নাটক প্রচার হচ্ছে?

সঠিক হিসাব বলা মুশকিল। বিগত বছরগুলোর মতো এবারও বেশ কিছু ঈদের নাটকে কাজ করেছি। সেভাবে হিসাব রাখা হয়নি। ঈদে সাত খণ্ডের প্রায় ৬টা ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এগুলো নির্মাণ করেছেন সাগর জাহান, মাসুদ সেজান, সকাল আহমেদসহ অনেকে। এছাড়াও প্রায় ১২-১৫টি সিঙ্গেল নাটক প্রচার হওয়ার কথা রয়েছে। এই ঈদে বৃন্দাবন দাসের লেখা বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি।

ঈদে আপনার অভিনীত কাজগুলোর থেকে যদি আলাদা করতে বলি, আপনি কোনটা তুলে ধরবেন?

দেখুন, বিশেষ অনুষ্ঠানমালা দিয়েই ঈদের আয়োজন সাজানো হয়। নির্মাতারাও ঈদে বিশেষ কিছু দিতে প্রাণপন চেষ্টা চালিয়ে যান। আর নিজের কাজ নিয়ে নিজে বললে তো হলো না, বলবে অন্যরা। দর্শকদের ভালোবাসায় আজকের চঞ্চল চৌধুরী হতে পেরেছি। আমি সব সময়ই চেয়েছি মানসম্মত কাজ করতে। নতুন যে কোনো কাজ নিয়ে যখন কথা হয়, তখন গল্প, নির্মাণ, সহশিল্পী সবকিছু সম্পর্কে ভেবে-চিন্তে তারপর সিদ্ধান্ত নেওয়া হয়।

ঈদের সময়গুলো কীভাবে কাটাচ্ছেন?

পরিবারের সঙ্গে ঈদের সময় কাটাচ্ছি। ঈদের নাটকগুলো দেখছি। বছরের বেশির ভাগ সময়ই শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হয়। আর ঈদের আগে শুটিংয়ের ব্যস্ততা, কি আর বলবো। ঈদেই আমরা অবসর পাই। তাই এ সময়টা মিস করতে চাই না। গতকাল সারা দিন ঘরে শুয়ে বসে ছিলাম। ঈদের নাটকগুলো দেখলাম। এই অবসরে ঈদের নাটকগুলো দেখার ইচ্ছে আছে।

ঈদে কোথাও ঘুরতে যাননি?

ছেলেকে (শৈশব রোদ্দুর শুদ্ধ) নিয়ে একটু এদিকে-সেদিক বের হয়েছি। দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা নেই। ঈদের সময় রাস্তাঘাট ফাঁকা থাকার কারণে, ঘুরে বেড়াতে ভালো লাগে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ