• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

কমার্শিয়াল সিনেমায় কাজ করতে চাইনা: টয়া

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৯  

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া। ছোট পর্দার বাইরে কাজ করেছেন ‘বাঙালি বিউটি’ শিরোনামের একটি সিনেমায়। নাটকের পাশাপাশি এখন টয়ার দেখা মিলছে ইউটিউবেও। এসব বিষয় নিয়ে সম্প্রতি উত্তরার এক নাটকের শুটিং সেটে টয়া মুখোমুখি হয়েছিলেন ।

পৃথিবীতে এত নাম থাকতে আপনার নাম টয়া কেন?
টয়া: আমার বড় বোনের নাম খেয়া। সেজন্য তার সঙ্গে আমার নাম মিলিয়ে রাখতেই আম্মু এই নামটা রেখেছে।

ইউটিউব চ্যানেল খুলেছেন সম্প্রতি। অভিনেত্রী থেকে ইউটিউবার হতে যাচ্ছেন নাকি?
টয়া: আমি অভিনেত্রী, ইউটিউবার হতে যাবো কেন? ইউটিউবে চ্যানেল খুলেছি সেজন্য কি আমি ইউটিউবার হয়ে যাবো। এখন বিশ্বের বড় বড় সব শিল্পীদেরই ইউটিউব চ্যানেল আছে তাই বলে কি তারা ইউটিউবার। আমি ইউটিউবে আমার ভক্তদের জন্য আমার ব্যক্তিগত জীবনের কিছু জিনিস শেয়ার করি, এর বাইরে কিছু না। ইউটিউবারের সংজ্ঞাটা অন্যরকম তারা শুধু ইউটিউবের জন্য কনটেন্ট বানায়।

২০১৯ সালে নিশ্চিত বিয়ের কথা বলেছিলেন। ২০১৯ সাল তো শেষ হয়ে গেলো তা বিয়ের কি খবর?
টয়া: ২০১৯ সাল তো শেষ হয়নি এখনো ৩ মাস বাকী। দেখা যাক কি হয়। বিয়ে হলে হবে না হলে না হবে। বিয়ে তো আর একজনের সিদ্ধান্ত না। দুইটা পরিবারের ব্যাপার। মেয়ের পরিবার থেকে বিয়ের একটা চাপ থাকে সবসময়। এটা একটা স্বাভাবিক ব্যাপার।

পর্দার বাইরের টয়ায় সময় কিভাবে কাটে?
টয়া: পর্দার বাইরে আমি একজন সাধারণ মানুষ। যে ঘুরতে পছন্দ করে, বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে পছন্দ করে, মুভি দেখতে পছন্দ করে। দেশে বিদেশে ঘুরতে যেতে চায়, পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসে। একদম কমন মানুষ।

পর্দায় টয়াকে খুব রাগী মনে হয় পর্দার বাইরের টয়া কেমন?
টয়া: আমি জানি না আমারে কেন রাগী মনে হয়। তবে বাস্তবে আমি সহজে রাগী না। খুব চিল মুডে থাকি। তবে আমি একবার রেগে গেলে সহজে থামানো যায় না।

একটি সিনেমায় কাজ করেছেন, নতুন সিনেমায় কেন কাজ করা হচ্ছে না?
টয়া: সিনেমা আমার কাছে একটি বিশাল ব্যাপার। আমি শুরু থেকে বলেছি আমি কমার্শিয়াল সিনেমায় কাজ করতে চাইনা। নিজেকে কখনো কমার্শিয়াল সিনেমায় নায়িকা হিসাবে আমি দেখিনা। আমার একটা ভাল গল্পের প্রয়োজন। আমার যখন কোন গল্প পছন্দ হবে তখনই আমি আবার সিনেমা করবো। পছন্দের গল্প কবে কখন কোথায় পাবো সেটাই ব্যাপার।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ