• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

বিএনপি অসত্য কথা বলে বিশৃঙ্খলা সৃষ্টি করছে: ফারুক খান

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২৩  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, বিএনপি সব সময় অসত্য কথা বলে মানুষকে বিভ্রান্ত করে। যে কথা বার বার প্রচার করে সেটা বিভিন্ন সামাজিক প্রচারমাধ্যমে প্রকাশ করে দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

এই বিশৃঙ্খলা প্রতিরোধে আমাদের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সক্রিয় ভূমিকা পালন করতে হবে।
মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে কাশিয়ানি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।  

তিনি আরও বলেন, জাতির জনকের মৃত্যুতে সারা বাংলায়, প্রতিটি জেলায়, উপজেলায়, ইউনিয়নে, প্রতিটি ওয়ার্ডে, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে, প্রতিটি সরকারি বেসরকারি দপ্তরে যেভাবে শোক দিবস পালিত হয়, বঙ্গবন্ধু ও তাঁর  পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা হয় তাতে মহান সৃষ্টিকর্তা অবশ্যই তাদের শহীদী মর্যাদা দেবেন।  

নেতাকর্মীদের উদ্দেশে মুহাম্মদ ফারুক খান বলেন, আগামী জাতীয় নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপি এবং তাদের সহযোগীরা নানাবিধ ষড়যন্ত্র করছে, নানাবিধ অপপ্রচার করছে। এর থেকে সতর্ক থাকতে হবে। তাদের প্রতিহত করার জন্য প্রতিমুহূর্তে আমাদের সতর্ক থাকতে হবে। এছাড়া আগামী নির্বাচন খুবই গুরুত্ব পূর্ণ। এখানে সব ভোটারদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।  

কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী মোল্যা, শারাফরত হোসেন লাভলু, উপজেলা ইঞ্জিনিয়ার আবুল হোসেন, কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।  

পরে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি নেতাকর্মীদের নিয়ে কাঙালি ভোজে অংশগ্রহণ করেন।  

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ