• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

জাতির পিতার সমাধি সৌধে শহীদ উল্লা খন্দকারের শ্রদ্ধা নিবেদন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২৪  

এলাকার উন্নয়নে সকলকে একসাথে কাজ করার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর নির্বাচনী এলাকার (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) জনগণকে খুবই ভালোবাসেন। এ জন্য তিঁনি নির্বাচনের আগে ও পরে এই দুই উপজেলার জনগণের কাছে ছুটে এসেছেন। আপনারা স্বতঃস্ফূর্ত ভাবে ভোট দিয়ে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অস্টম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করেছেন এ জন্য তিঁনি আপনাদেরকে ধন্যবাদ জানিয়েছেন।
আজ বুধবার টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন ।
তিনি আরো বলেন, একটি নির্বাচিত সরকারের অধীনে দেশে যে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হতে পারে তাহা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন। তিঁনি এখন শুধু বাংলাদেশেরই প্রধানমন্ত্রী নন, তিঁনি এখন একজন বিশ^ নেতা। বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় বারের মতো আমাকে তাঁর নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি হিসেবে দায়িত্ব দিয়েছেন। এ জন্য আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিঁনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন তাহা আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করবো।
টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, সহ-সভাপতি মোঃ ইলিয়াস সরদার, টুঙ্গিপাড়ার পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, কোটালীপাড়া পৌরসভার মেয়র মতিয়ার রহমান হাজরা, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান বক্তব্য রাখেন।
এর আগে মোঃ শহীদ উল্লা খন্দকার দ্বিতীয় বারের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি হিসেবে দায়িত্ব পাওয়ায় টুঙ্গিপাড়া- কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দদেরকে সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আসস্টে নিহত সকল শহীদদের রুহের মাগফিরত কামনায় বিশেষ দোয় ও মোনাজাত করা হয়।
এরপর মোঃ শহীদ উল্লা খন্দকার কোটালীপাড়ায় এসে শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজ্ঞান মেলার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণ শেষে কোটালীপাড়া উপজেলা প্রশাসন ও শিল্পকলা একাডেমির যৌথ আয়োজনে শিল্পকলা একাডেমি চত্ত¡রে অনুষ্ঠিত পিঠা উৎসব এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ