• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

ফরিদপুরে চোরকে উদ্ধার করতে গিয়ে পাঁচ পুলিশ সদস্য আহত

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১  

ফরিদপুরের বোয়ালমারীতে পিটুনিতে আহত কথিত চোরকে উদ্ধারে জনতার রোষানলে পড়ে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করেন। পিটুনির শিকার কথিত চোর মঞ্জুর মোল্লা এবং এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এলাকার তিনজনকে আটক করে বোয়ালমারী থানায় আনা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার রূপাপাত ইউনিয়নের কাটাগড় এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কাটাগড় গ্রামের শের আলীর একটি ভ্যান চুরি হয়। পরে সালথা উপজেলার সোনাপুর গ্রাম থেকে মঞ্জুর মোল্লা (৪১) নামের এক ব্যক্তিকে চোর সন্দেহে ধরে বাড়িতে নিয়ে আসেন শের আলীর পরিবারের লোকজন। মঞ্জুর বাড়ি মাগুরার মোহাম্মদপুর উপজেলায়।

সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যা থেকে মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত মঞ্জুরকে চোর সন্দেহে ধরে নির্যাতন করা হচ্ছে, এ খবর পেয়ে বোয়ালমারীর ডহন নগর পুলিশ তদন্ত কেন্দ্রের এক কর্মকর্তা, তিন কনস্টেবল ও গাড়ির চালকসহ মোট পাঁচজন পুলিশ ঘটনাস্থলে যান। এ সময় এলাকাবাসী পুলিশের ওপর হামলা চালায়।

এ ঘটনায় ডহন নগর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. সালাউদ্দিন, কনস্টেবল মো. হাবিব, মো. জাফর ও মো. মাসুদ এবং গাড়িচালক মো. সবুজ আহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডহন নগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মোক্তার হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে এলাকাবাসী তাদের ওপর হামলা চালায়। হামলায় পুলিশ সদস্যরা আহত হন। পরে বোয়ালমারী থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে কথিত ভ্যানচোরকে উদ্ধার করে। তিনি আরও বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই এলাকার তিন ব্যক্তিকে আটক করা হয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, চোরসহ তিনজনকে তাৎক্ষণিকভাবে আটক করে থানায় আনা হয়েছে। ওই এলাকায় অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর বলেন, পুলিশের ওপর হামলাকারীদের আটক করতে অভিযান চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ