• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

২৪ বছর বয়সে ২৩ সন্তানের মা !

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১  

ক্রিস্টিনা আজটেক নামের ২৪ বছরের এক সুন্দরী মাত্র এক বছরের মধ্যে ২১ সন্তানের মা হয়েছেন। তার কোটিপতি স্বামীর সঙ্গে তিনি এতগুলো সন্তানের মাতৃত্বের ভার নিয়েছেন। এই মুহূর্তে তাই রাশিয়ার গণ্ডি ছাড়িয়ে তার মাতৃত্বের খবর সারা দুনিয়ার ভাইরাল নিউজ। এই ২১ সন্তান সামলানোর জন্য তার ১৬ জন ন্যানি বা আয়া রয়েছে। ২১ সন্তানের জন্য তাদের কোটি কোটি ডলার খরচ করতে হয়েছে। কিন্তু তারা জানিয়েছেন, এভাবে অর্থব্যয় করে তারা সবচেয়ে আনন্দ পান।

ক্রিস্টিনা আজটেক জর্জিয়ার কোটিপতি গৈলপের স্ত্রী। এই কোটিপতি দম্পতি গত বছর মার্চ থেকে চলতি বছরের জুলাই মাস পর্যন্ত সারোগেসি করে মা-বাবা হয়েছেন। এর জন্য তারা ১,৪২,০০০ পাউন্ড অর্থাৎ বাংলাদেশী মুদ্রায় ১ কোটি ৬৬ লাখ ৪৫ হাজার টাকা খরচ করছেন। রাশিয়ার ক্রিস্টিনা বাচ্চাদের দেখাশুনো করার জন্য ১৬ জন আয়া রেখেছেন। যারা ২৪ ঘণ্টাই ডিউটি করেন। এর জন্য তাদের ৯৬ হাজার ডলার অর্থাৎ ৭২ লাখ টাকারও বেশি খরচ হয়।

ক্রিস্টিনার গর্ভে এখনও পর্যন্ত ২টি সন্তান জন্মেছে। আর সারোগেসির মাধ্যমে তারা আরো ২১ সন্তানের মা-বাবা হয়েছেন। ফলে এক ছাদের নিচে তাদের ২৩টি বাচ্চা একসঙ্গে বড় হচ্ছে। ক্রিস্টিনা পরিষ্কার জানিয়ে দিয়েছেন, তিনি তার প্রত্যেক সন্তানকে একইরকমভাবে দেখেন। তিনি সবসময়েই বাচ্চাদের সাঙ্গে থাকেন। সব মায়েরা যা করেন তিনিও তাই করেন। বাকিদের থেকে তার একটিই পার্থক্য। তা হলো, তার বাচ্চার সংখ্যা একটু বেশি। আর এ কারণে প্রতিটা দিন আলাদা হয়। রোজই তাকে স্টাফদের শিডিউল বানাতে হয়। পরিবারের সব কেনাকাটা তিনি নিজেই করেন।

ক্রিস্টিনা সোশ্যাল মিডিয়ায়ও দারুণ অ্যাকটিভ। তিনি নিয়মিত সেখানে তার পারিবারিক আপডেট দিয়ে থাকেন। তার প্রোফাইলে লক্ষাধিক ফলোয়ার রয়েছে। তিনি সেখানে বাচ্চাদের খাবার বানাতে ও বাচ্চাদের সঙ্গে খেলার ছবি পোস্ট করেন।

সূত্র : ডেইলি মেইল।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ