• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

পেটের পোড়া দাগ যেন ‘অলঙ্কার’, কী হয়েছিল অভিনেত্রীর?

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৪  

মুম্বাইয়ে ফ্যাশন উইকের ব়্যাম্পে হেঁটে ফের শিরোনামে অভিনেত্রী সারা আলি খান। তার জমকালো সাজের সঙ্গে চোখে পড়ল পেটের পোড়া দাগ। কিন্তু অভিনেত্রীর পেটের কালো দাগটিকে সবাই অলঙ্কার ভেবে ভুল করেছিল প্রথমে। পরে জানা গেল আসল কাহিনি।

র‌্যাম্পে সারা আলী খানকে ঝলমলে ধূসর লেহেঙ্গা পরনে দেখা যায়। সেটিতে ছিল মুক্তার কাজ করা। পোশাকের খাতিরেই পেট অনাবৃত রাখা ছিল অভিনেত্রীর। যার কারণে সবার স্পষ্ট নজরে পড়ে পোড়া দাগটি।

অভিনেত্রীর মেকআপে দেখা গেল ডিউই বেস, মাসকারা, কাজল কালো চোখ। চুল খোলা রেখেছিলেন ঢেউ খেলানো স্টাইলে। কানে দেখা পরনে ছিল লম্বা পাথর বসানো দুল। তবে গোটা পোশাকের মাঝেই সবার বেশি নজরে কাড়ে তার পেটের লম্বা পোড়া দাগটি।

প্রসঙ্গত, দিনকয়েক আগেই হঠাৎ খবর মেলে যে নবাবকন্যা সারা আলী আহত। একটি ভিডিও পোস্ট করে নিজেই মজার ছলে সেই খবর দেন অভিনেত্রী। সারা এখন ব্যস্ত তার আসন্ন ‌‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’ ও ‘মার্ডার মুবারক’ প্রচার নিয়ে। এর মধ্যে ‘মার্ডার মুবারক’ ইতোমধ্যেই মুক্তি পেয়েছে। সেই ব্যস্ত শিডিউলের মধ্যেই জানা যায় দিন দশেক আগে পুড়ে যায় তার পেটের একাংশ। প্রচারের কাজে তুমুল ব্যস্ততার মাঝে পেটের ওপর গরম কফি পড়ে যায় তার। বড়সড় দুর্ঘটনা না হলেও অঘটন তো বটেই। সেই ভিডিওতে তাকে পোড়া অংশে মলম লাগাতে দেখা যায়। সেই সঙ্গে চেনা ঢঙে শায়েরিও! তবে সেই দাগ ঢাকার বিশেষ চেষ্টা করেননি অভিনেত্রী, নায়িকা হওয়া সত্ত্বেও সেই নিয়ে কুণ্ঠাবোধ করেননি সারা।

সারা আলি খানের কাছে ফ্যাশন মানে কী? প্রশ্নের জবাবে তিনি জানান, ‘আমি মনে করি আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে আরাম ও নিজে যেমন তেমন থাকা এবং আপনার পোশাক ব্যবহার করে আপনি যেমন তেমনটা প্রকাশ করতে পারা চাই। এই পোশাকে সবচেয়ে পছন্দের বিষয় ছিল আমি ইচ্ছামতো নড়াচড়া করতে পেরেছি এবং আমার নিজেকে কোথাও বাধাপ্রাপ্ত মনে হয়নি।’

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ