ব্রেকিং:
চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত ২
  • শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৯ ১৪২৮

  • || ১৬ সফর ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জে বিধি নিষেধ বাস্তবায়নে মাঠে তৎপর বিমান বাহিনী

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৯ জুলাই ২০২১  

ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে গোপালগঞ্জে বিমান বাহিনী । আজ বুধবার গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাজাইল বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন দোকানে জরিমানা করা হয় । জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া শাহানাজ তমা নেতৃত্বে বিমান বাহিনীর ফ্লাইট লেফটেনেন্ট সাদমান শাবাব সহ বিমান বাহিনীর সদস্যরা। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সেনা সদস্য, বিজিবি ও র‌্যাব সদস্যরাও কঠোরভাবে সড়কে সড়কে টহল দিচ্ছে।

লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসনের সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও বেশ তৎপর। গোপালগঞ্জ শহরের মধ্যে নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।
জেলায় করোনা প্রভাব বেড়ে যাওয়ার কারণে লকডাউনে গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে যানবাহন চলাচল কমেছে। সকালের দিকে মানুষজন দেখা গেলেও বিকালের পর থেকে যত সময় গড়িয়ে যায় ততটায় শহর মানুষশূন্য হয়ে যায়।
বিনা প্রয়োজনে চলাচলকারীদের থামিয়ে ঘরে ফেরার অনুরোধ জানান আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা । একই সঙ্গে মোটরসাইকেল, রিকশা, ইজিবাইক, প্রাইভেট কার চালকদেরও প্রয়োজন না থাকলে বের হতে নিষেধ করে স্বাস্থ্যবিধি মেনে চলার কথাও বলেন।
বিমান বাহিনীর ফ্লাইট লেফটেনেন্ট সাদমান শাবাব বলেছেন, করোনাভাইরাসের প্রভাবে প্রথম লকডাউনের ঘোষণার পর থেকেই বিমান বাহিনীর সদস্যরা কাজ করে যাচ্ছে। স্বাস্থ্যবিধি ভঙ্গকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। করোনাভাইরাসের প্রভাবের পর থেকে চলমান আছে অভিযান। এই অভিযান অব্যাহত থাকবে।
জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানান, স্বাস্থ্যবিধি ভঙ্গ করে নানা অজুহাত দেখিয়ে কিছু যানবাহন ও মানুষ বাহিরে আসছে। সাধারণ মানুষকে সচেতন রাখতে প্রচার প্রচারণার পাশাপাশি সড়কে কঠোর দায়িত্বে রয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে সশস্ত্র বাহিনী। লকডাউন বাস্তবায়নে সর্বাত্মকভাবে কাজ করা হচ্ছে। জেলা পুলিশ, আনসার, র‌্যাব ছাড়াও সেনাবাহিনী ,বিজিবি, মোবাইল কোর্টের টিম মাঠে কাজ করছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ