• শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

দুই ধাপে আমরা টুঙ্গিপাড়াবাসীর উপহার ৬০০ পরিবারকে খাদ্য বিতরণ

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৩১ জুলাই ২০২১  

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সামাজিক সংগঠন “আমরা টুঙ্গিপাড়াবাসী”র পক্ষ থেকে (দ্বিতীয় পর্যায়ে) ৩০০ কর্মহীন, অভাবগ্রস্থ এবং খেটে খাওয়া পরিবারের মাঝে সংগঠনের ‌কার্যনির্বাহী কমিটির নির্দেশনায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এর আগে ঢাকা এবং টুঙ্গিপাড়ায় একযোগে ৩ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

গতকাল বৃহস্পতিবার টুঙ্গিপাড়া উপজেলা পরিষদে সংগঠনের সভাপতি শেখ সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক এমএম কামাল হায়দার ভিডিও কনফারেন্স এর মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

“আমরা টুঙ্গিপাড়াবাসী” সংগঠনের সহ-সভাপতি এবং টুঙ্গিপাড়া উপজেলা যুবলীগের সভাপতি হাসান আহমেদ কচির সভাপতিত্বে এবং সংগঠনের সাংগঠনিক সম্পাদক গাজী মারুফ হাসানের সার্বিক তত্বাবধানে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আসলাম সরদার, টুঙ্গিপাড়া পৌরসভার ‌১নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আরিফুজ্জামান, টুঙ্গিপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি জনাব নুরুল ইসলাম সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া সংগঠনের ভারপ্রাপ্ত শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ডাঃ নারায়ণ চন্দ্র বৈরাগী, ছাত্র-ছাত্রী বিষয়ক সম্পাদক শেখ আজিজুল ইসলাম তারেক, সদস্য ইসরাফিল হোসেন, আশিকুর রহমান অপু, বাইজীদ হোসেন সা’দ, সুজন আহমেদ, ইনান আহমেদ মিথিলা, লিঙ্কন বালা এবং শেখ কামরানসহ টুঙ্গিপাড়ায় অবস্থানরত সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম এবং সংগঠনের সাংগঠনিক সম্পাদক গাজী মারুফ হাসান।

উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মধন্য পূন্যভূমি প্রিয় টুঙ্গিপাড়ায় “আমরা টুঙ্গিপাড়াবাসী” সংগঠন কর্মহীন, অভাবগ্রস্থ এবং খেটেখাওয়া মানুষকে খাদ্যসামগ্রী উপহার দিয়ে যে সামাজিক দায়িত্ব পালন করছে সেটি অবশ্যই প্রশংসার দাবীদার। তিনি সংগঠনের এই মানবিক কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সংগঠনের প্রতি আহ্বান জানান এবং “আমরা টুঙ্গিপাড়াবাসী”র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে সারাদেশে টুঙ্গিপাড়ার যে সকল শিল্পপতি এবং ধন্যাঢ্য বক্তি রয়েছেন তারাও যেন টুঙ্গিপাড়ার অসহায় মানুষের দিকে সহযোগিতার হাত প্রসারিত করেন সেই আহ্বান জানান।

পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম বলেন, করোনার এই বৈশ্বিক মহামারীতে “আমরা টুঙ্গিপাড়াবাসী” সাহায্যের হাত প্রসারিত করে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এজন্য টুঙ্গিপাড়া পৌর আওয়ামীলীগের পক্ষ থেক ‘আমরা টুঙ্গিপাড়াবাসী’র সভাপতি, সাধারণ সম্পাদক এবং নির্বাহী কমিটির সকল সদস্যের প্রতি শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই। করোনার এই বৈশ্বিক মহামারীতে টুঙ্গিপাড়ার কর্মহীন, অভাবগ্রস্থ এবং খেটে খাওয়া মানুষের জন্য ভবিষ্যতেও সহযোগিতা করার জন্য “আমরা টুঙ্গিপাড়াবাসী”র প্রতি তিনি আহ্বান জানান।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক গাজী মারুফ হাসান বলেন, আমরা টুঙ্গিপাড়াবাসী একটি সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি সবসময় টুঙ্গিপাড়ার মানুষের পাশে আছে এবং থাকবে। করোনা মহামারীর শুরু থেকে অদ্যাবধি ঢাকায় এবং টুঙ্গিপাড়ায় দরিদ্র, অসহায় এবং কর্মহীন মানুষের পাশে থেকে “আমরা টুঙ্গিপাড়াবাসী” তাদের খাদ্যসামগ্রী উপহার দিয়ে আসছে এবং ভবিষ্যতে আরো ব্যাপক আকারে খাদ্যসামগ্রী বিতরণের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ