• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

জনসভায় যোগ দিতে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৩  

দীর্ঘ ৪ বছর পর আগামীকাল শনিবার (২৫ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাতি হাই স্কুল মাঠে আয়োজিত জনসভায় তিনি যোগ দেবেন।

জনসভা শেষে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাবেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন। পরে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্ট নিহত শহীদদের রূহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে তিনি অংশ নেবেন।

জনসভা মঞ্চ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলায় বাস্তবায়িত ৪৩টি প্রকল্পের উদ্বোধন ও পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম জানিয়েছেন, প্রধানমন্ত্রীর গোপালগঞ্জ সফর শুক্রবার ও শনিবার দুই দিনে হওয়ার কথা ছিল। কিন্তু সেটি কমিয়ে একদিন করা হয়েছে। আগামী শনিবার তিনি টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় আসবেন। টুঙ্গিপাড়া তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামাধি সৌধ বেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানাবেন এবং কোটালীপাড়া উপজেলার সাদুল্লাহপুর ইউনিয়নের ভাঙ্গারহাট বাজার সংলগ্ন তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় যোগ দেবেন। প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি ও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। তবে কোথায় কখন যাবেন সে সম্পর্কে অফিসিয়ালি কোনো চিঠি পাওয়া যায়নি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি শহীদ উল্লা খন্দকার বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে নানা প্রস্তুতিমূলক কাজ ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। জনসভাস্থল ইতোমধ্যে প্রস্তুত হয়ে গেছে। আশা করছি একটি সফল ও স্বার্থক জনসভা হবে। সেখানে প্রধানমন্ত্রী দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ