• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

স্বতন্ত্রপ্রার্থী আমার বাবার নামে মিথ্যাচার করে প্রচারণা চালাচ্ছে

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩  

টুঙ্গীপাড়া এসে শুনি গোপালগঞ্জ ১ আসেনে যিনি স্বতন্ত্র প্রার্থী আছেন তিনি আমার বাবার নাম ব্যবহার করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি (শেখ সেলিম) নাকি তাকে সমর্থন দিয়েছেন । আমার পরিবার নিয়ে এতো বড় মিথ্যাচার মেনে নেয়া যায়না। যে কারনেই আজকে আপনাদের এখানে নির্বাচনী পথসভায় আমার আসা। বুধবার (২৭ ডিসেম্বর ) দুপুরে মুকসুদপুর উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে দ্বাদশ সংসদ নির্বাচনের পথসভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার, সাবেক এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলুল করিম সেলিমের বড় ছেলে শেখ ফজলে ফাহিম এসব কথা বলেন।

তিনি আরও বলেন আমি আপনাদের কাছে এই বার্তাই নিয়ে আসছি জননেত্রী শেখ হাসিনার নৌকাই আমাদের নৌকা জননেত্রী শেখ হাসিনার প্রার্থীই আমাদের প্রার্থী। আমার পরিবারের সদস্য মুহাম্মদ ফারুক খান। প্রধানমন্ত্রী যে ১০-২০ জন নেত্ববৃন্দ নিয়ে কাজ করেন তাদের একজন মুহাম্মদ ফারুক খান। আপনারা একটা কথা মনে রাখবেন উনি শুধু পাঁচবারের নির্বাচিত প্রতিনিধি না উনি আমাদের মুরব্বীও। দেশের অর্থনৈতিক অবস্থা ভালো তাই কিছু লোকের কাছে টাকা হয়েছে। তাই তারা আসছে নির্বাচন করার জন্য। এই ধরনের লোক কিন্তু নেত্বেতৃ দেয়ার লোক না।

প্রতিযোগিতা সুন্দর ও সাবলিল ভাবেও করা যায়, অসম্মান আর অপবাদ দিয়ে প্রতিযোগিতা হয়না। আর হলেও সেই নেত্বেত্ব আপনার আমার জন্য কাজ করবেনা। আমার বাবা শেখ ফজলুল করিম সেলিম আপনাদের মাঝে একটা কথাই বলতে বলেছেন সেটা হলো কানপড়া দিয়ে কিছু হয়না যেটা দৃশ্যমান সেটাই বিশ্বাস করবেন। আমাদের মার্কা নৌকা, আপনাদের মার্কা নৌকা, আপনারা গোপালগঞ্জ-১ আসনে নৌকা মার্কাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।
অনুষ্ঠিত পথসভায় প্রধান ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার গোপালগঞ্জ-১ (মুকসুদপুর-কাশিয়ানী) থেকে পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদারসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগের বিভিন্ন নেত্ববৃন্দ। পথসভার সঞ্চলনা করেন উপজেলা যুবলীগের আহবায়ক শেখ শাহারিয়ার বিপ্লব ও যুগ্ম আহবায়ক রিফাতুল আলম মুছা।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ