• বুধবার   ০৬ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

বয়স হলে মানুষ আবোল-তাবোল বলে, ফখরুলের স্বাস্থ্য পরীক্ষা দরকার

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৬ মে ২০২২  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাস্থ্য পরীক্ষা করা দরকার। বৃহস্পতিবার (৫ মে) দুপুরে মন্ত্রী চট্টগ্রামের দেওয়ানজী পুকুর পাড়ের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন। এর আগে ঈদের শুভেচ্ছা বিনিয়ময় করেন ড. হাছান।

গণতন্ত্র, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ঈদযাত্রার বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের করা মন্তব্যের প্রসঙ্গ টেনে ড. হাছান মাহমুদ বলেন, করোনা মহামারির পর এবার যেভাবে উৎসবমুখর পরিবেশে বাংলাদেশের মানুষ ঈদ করেছে সেটি অভাবনীয়। মির্জা ফখরুল সম্ভবত অন্য গ্রহে বসবাস করেন অথবা তার মাথার মধ্যে অন্যদেশ ঘুরপাক খায়। এজন্য তিনি এসব নেতিবাচক কথা বলছেন। আমার মনে হয়, তার স্বাস্থ্যপরীক্ষা করা দরকার।

ড. হাছান বলেন, বয়স হলে অনেক ধরনের আবোল-তাবোল কথা বলে মানুষ। তাদের ডাক্তারদের সংগঠন ‘ড্যাব’ তার শারীরিক ও মানসিক স্বাস্থ্যের কিছু পরীক্ষা করতে পারে। তিনি বলেন, এ বছর দেশের মানুষ সুন্দরভাবে কেনাকাটা করেছে, ব্যবসায়ীরা অনেক খুশি। দেশের অর্থনীতি চাঙ্গা হয়েছে। এবার দেশে ঈদযাত্রা একেবারেই ভোগান্তিহীন ছিল। মানুষের মধ্যে এখনো খুশির বন্যা বয়ে যাচ্ছে।

এর আগে মঙ্গলবার (৩ মে) সকালে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারতের পর মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ঈদে আমরা সবসময় এই প্রত্যাশা করি যে, দেশের সকল মানুষের মধ্যে আনন্দ আসবে এবং আনন্দের সঙ্গে তারা ঈদুল ফিতর পালন করবেন। কিন্তু দুর্ভাগ্যের ব্যাপার, যেভাবে দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে, যেভাবে দেশে অর্থনৈতিক অবস্থা দিন দিন খারাপ হচ্ছে এবং একই সঙ্গে সাধারণ মানুষ কর্মচ্যুত হচ্ছেন, সেখানে আনন্দের সঙ্গে ঈদুল ফিতর পালন করা সম্ভব হচ্ছে না। মানুষের মধ্যে আনন্দ নেই।দেশে গণতন্ত্র নেই।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ