ব্রেকিং:
ইভ্যালির সিইও রাসেল স্ত্রীসহ গ্রেপ্তার গোপালগঞ্জের মুকসুদপুরে প্রাইভেটকারের ধাক্কায় কৃষক নিহত নড়াইলে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ বান্দরবানে মা-মেয়ের মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ছেলে
  • শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
ছাঁটাই করা ব্যাংক কর্মীদের চাকরিতে বহালের নির্দেশ ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে ৫১ জনের মৃত্যু মিথ্যাচারের রাজনীতিই বিএনপির সম্বল: কাদের ৪ দিন পর হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ চলাচল শুরু করোনায় বিশ্বে একদিনে ১০ সহস্রাধিক মানুষের মৃত্যু মিথ্যাচারের রাজনীতিই বিএনপির সম্বল: কাদের

ম্যারাডোনাকে শিরোপা উৎসর্গ করলেন মেসি

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

দীর্ঘ ২৮ বছর পর কোনো বড় টুর্নামেন্টের শিরোপা জিতেছে আর্জেন্টিনা। রোববার ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার শিরোপায় চুমু খেয়েছেন বিশ্বসেরা ফুটবলার আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। এ শিরোপা আর্জেন্টিনাকে দুইটি বিশ্বকাপ জেতানো ডিয়েগো ম্যারাডোনাকে উৎসর্গ করেছেন আর্জেন্টাইন অধিনায়ক। গত বছর নভেম্বরে মারা গেছেন আর্জেন্টাইন গ্রেট।

আলবিসেলেস্তে অধিনায়ক সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তিনি ম্যারাডোনাকে উৎসর্গ করার কথা জানান। 

তিনি বলেন, মারাকানায় ব্রাজিলের বিপক্ষে ক্ল্যাসিকো জয়, এটা দুর্দান্ত একটি টুর্নামেন্ট ছিল। আমরা জানি, এখনো অনেক কিছুতেই উন্নতি করার জায়গা আছে। কিন্তু সত্যিটা হচ্ছে সবাই তাদের হৃদয় দিয়ে খেলেছে। এবং এই দলের অধিনায়ক হওয়ার চেয়ে বেশি গর্বের আর কিছু হয় না। 

মেসি আরো বলেন, আমি এই সাফল্য যারা আমাকে সবসময় সমর্থন জানায় ওই পরিবার। আমার বন্ধুবান্ধব, যারা আমাকে অনেক ভালোবাসে। সব মানুষ যারা আমাদের সমর্থন দেয়, বিশেষত ৪৫ মিলিয়ন আর্জেন্টাইন যাদের এখন ভাইরাসের কারণে বাজে সময় কাটছে। এটা আপনাদের সবার জন্য। এবং অবশ্যই, ডিয়েগোকে এই শিরোপা উৎসর্গ করছি। সে নিশ্চিতভাবেই যেখানেই থাকুক, আমাদের সমর্থন দিচ্ছে।

ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে আর্জেন্টাইন অধিনায়ক বলেন, সৃষ্টিকর্তাকে ধন্যবাদ উনি আমাকে যা কিছু দিয়েছেন, সবকিছুর জন্য। এবং আপনাকে ধন্যবাদ আমাকে আর্জেন্টাইন হিসেবে পৃথিবীতে পাঠানোয়।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ