• মঙ্গলবার   ০৬ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৯

  • || ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

দৈনিক গোপালগঞ্জ

হত্যা নয়, সুশান্তর ব্যবস্থাপক দিশা মারা গেছেন যে কারণে

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাবেক ব্যবস্থাপক দিশা সালিয়ানের মৃত্যুকে ঘিরে রহস্য ছিল। দিশাকে হত্যা করা হয়েছিল, না তিনি দুর্ঘটনার শিকার। এই নিয়ে নানা ধোঁয়াশা ছিল। অবশেষে তাঁর মৃত্যুর জট খুলল সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন’ (সিবিআই)। তাদের নতুন রিপোর্টে বলা হয়েছে যে সেই রাতে দিশা অতিরিক্ত মদ্যপান করেছিলেন। আর নেশাগ্রস্ত অবস্থায় তিনি ভারসাম্য হারিয়ে বহুতলের ওপর থেকে পড়ে যান। তাই দিশার মৃত্যু এক দুর্ঘটনা ছাড়া আর কিছু নয়।
ঘটনাটি ঘটেছিল ২০২০ সালের ৯ জুন রাতে। মুম্বাইয়ের মালাডের এক বহুতলের ১২ তলা থেকে পড়ে দিশার মৃত্যু হয়েছিল। এ খবরও উঠে এসেছিল দিশার মৃত্যু কারণ দুর্ঘটনা নয়, তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

মুম্বাই পুলিশ তাদের তদন্তে বলে যে দিশাকে হত্যা করা হয়নি। আর তারপর তারা এই মামলার তদন্ত বন্ধ করে দিয়েছিল। সিবিআই দিশার মৃত্যুতে আলাদা করে কোনো মামলা করেনি। তারা এই মামলাকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার এক অংশ হিসেবে তদন্ত করছিল। কারণ, দিশার মৃত্যুর কয়েক দিন পরেই সুশান্ত আত্মহত্যা করেছিলেন। আর তাঁদের দুজনের মধ্যে যোগসূত্রের খবরও সামনে এসেছিল।

১৪ জুন বান্দ্রার এক বাংলো থেকে সুশান্তর মৃতদেহ উদ্ধার করা হয়েছিল। তাঁকে তাঁর এই ভাড়া করা বাংলোয় ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। এর ঠিক পাঁচ দিন আগেই দিশার অস্বাভাবিক মৃত্যু হয়েছিল। সিবিআই সুশান্তর মৃত্যুকে আত্মহত্যা হিসেবে জানিয়েছে। তবে পূর্ণাঙ্গ রিপোর্ট জমা দেওয়ার আগে তারা তদন্ত করছে যে সুশান্তকে কে বা কারা আত্মহত্যার জন্য উসকানি দিয়েছিল।

৯ জুন রাতে দিশার ফ্ল্যাটে এক পার্টির আয়োজন করা হয়েছিল। সিবিআইর রিপোর্ট অনুযায়ী, পার্টিতে আকণ্ঠ মদ্যপান করেছিলেন দিশা। আর তার জেরেই এই পরিণতি হয় তার। ১২ তলা থেকে ভারসাম্য হারিয়ে পড়ে যান এই তরুণী। দিশা একাধারে মডেল, অভিনেত্রী, আর জনসংযোগ বিশেষজ্ঞ ছিলেন। পরে তিনি হয়ে উঠেছিলেন তারকাদের নির্ভরযোগ্য ব্যবস্থাপক। সুশান্তর ব্যবস্থাপক হিসেবেও কাজ করেছিলেন দিশা।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ