ব্রেকিং:
করোনায় সারাদেশে আরও ৯ জনের প্রাণহানি, শনাক্ত ২৭৫ খোলা বাজারে ডলারের মূল্য ৯০ টাকা ছাড়ালো স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১০
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

খুলনা-টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নারীসহ ৭ জন নিহত

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১  

খুলনা ও ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দুউ নারীসহ ৭ জনের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২৪ এপ্রিল) দুপুর দেড়টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা সাতক্ষীরা-সড়কের জিলেরডাঙ্গানামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। খর্নিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার দুপুরে খুলনা থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি ডুমুরিয়ার উদ্দেশে রওনা দেয়। দুপুর দেড়টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা সাতক্ষীরা-সড়কের পূর্ব জিলেরডাঙ্গায় বালুবাহী দ্রুতগামী একটি ট্রাক (সাতক্ষীরা ট-১১-০৩৯৪) সিএনজিকে ওভারটেক করার সময় ধাক্কা লাগে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে যাত্রীভর্তি সিএনজিটি রাস্তার ডান পাশের খাদে পানির মধ্যে পড়ে যায়। পরে সিএনজির ওপর বালুভর্তি ট্রাকটি আছড়ে পড়ে। এই ঘটনায় ডুমুরিয়া উপজেলার রুদাঘরা গ্রামের মহিরউদ্দিন সানার মেয়ে হোটেল শ্রমিক রেশমা খাতুন (৩২), শরাফপুর গ্রামের মাহমুদ সরদারের ছেলে শরিফুল ইসলাম (২৫) তার স্ত্রী শিউলি বেগম (১৮) ও একই গ্রামের মৃত জাকির সরদারের ছেলে সিএনজিচালক ইলিয়াস সরদার (৪৫) মারা যান। এছাড়া তুহিন নামে একজন গুরুতর আহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে হতাহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। স্থানীয়রা অভিযোগ করেন, বালুভর্তি ট্রাকটি রাকিব (২২) নামে একজন হেলপার চালাচ্ছিলেন। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

ওসি বলেন, চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে ।

অপরদিকে, শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী উপজেলার চরভাবলা এলাকায় দুর্ঘটনা ঘটে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মো. সফিকুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মফিজ এগ্রো ফুডসেরএকটি ট্রাক উত্তরবঙ্গের দিকে যাচ্ছিলো। বিপরীত দিকে আসা কাভার্ডভ্যান ঘটনাস্থলে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। ঠিক ওই সময়েই পাবনা থেকে ছেড়ে আসা জামালপুরগামী নাইফ পরিবহনের বাসের সঙ্গে সংঘর্ষ হয়। 

এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহত ১০ জনের মধ্যে গুরুতর আহত অবস্থায় ৩ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর ১ জন ও পরে চিকিৎসাধীন অবস্থার আরো ১ জনের মৃত্যু হয়। আরো একজনের অবস্থাও গুরুতর।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ