• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২৩ ১৪২৯

  • || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জ পৌরসভাকে আধুনিকতায় রুপান্তরিত করতে চান : শেখ রকিব

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৯ জুন ২০২২  

 

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে শহর থেকে গ্রামাঞ্চল এখন সরগরম। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা প্রতীক সম্বলিত পোষ্টার নিয়ে ছুটছেন নির্বাচনী প্রচারণায়। ফলে ব্যস্ত সময় পার করছেন সকল প্রাথীরা। গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে জনপ্রিয়তার তুঙ্গে শেখ রকিব

আগামী ১৫ জুন এ নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের দূর্গ হলেও এ পৌরসভায় দলীয় মনোনয়ন না দিয়ে উন্মুক্ত করায় ১০ জন মেয়র, ৬০ জন কাউন্সিলর এবং ২১ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। 

নির্বাচনে শেখ রকিব হোসেন ভোটারদের জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। তাকে সমর্থন জানিয়ে গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন থেকে সরে দাড়ালেন নির্বাচনের অন্যতম প্রতিদ্বন্দী প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা।

শেখ রকিবকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন আরেক প্রার্থী এম বদরুল আলম বদর। 

অনেকেই  বলছেন তিনি একমাত্র পৌরসভা আধুনিকতায় রুপান্তরিত করতে পারবেন। তিনি পৌরসভার সর্বাধিক উন্নয়নে অগ্রভাগে থেকে নেতৃত্ব দিতে সক্ষম। 

ভোটের দিন যতই ঘনিয়ে আসছে, ততই বাড়ছে নির্বাচনী উত্তাপ। চায়ের স্টল, হোটেল ও বিভিন্ন অলিগলিসহ সব জায়গাতেই চলছে প্রার্থীদের নিয়ে আলোচনা আর জল্পনা-কল্পনা।  নির্বাচনকে কেন্দ্র করে পৌর এলাকার প্রতিটি অলিগলি, দোকানের সামনে, ফাঁকা জায়গায়, বাড়ির সম্মুখে ছেয়ে গেছে সাদা-কালো পোস্টারে।

পৌরবাসীরা  জানান, শেখ রকিব হোসেন তরুন-প্রজন্মের জনপ্রিয় নেতা। সব সময় তাকে মাঠে পাওয়া যায়, বিপদে-আপদে, মহামারী করোনা-কালীন সময়েও  তার অনেক অবদান রয়েছে।

সব আলোচনা সমালোচনা পিছনে ফেলে প্রতীক বরাদ্দ পাওয়ার আগে থেকেই ভোটারদের দুয়ারে ছুটতে দেখা গিয়েছে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেন কে। নির্বাচনী এলাকায় অনুষ্ঠিত হয়েছে তার বড় বড় কয়েকটি জনসভা। এতে আনন্দ-উল্লাস দেখা যায় প্রার্থী ও তাঁর সমর্থকদের মধ্যেও। 

এলাকাবাসির সাথে কথা বলে জানা যায়, পৌরবাসীর মধ্যে  ব্যাপক জনপ্রিয়তা রয়েছে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনের। ছাত্র ও যুব সমাজের মাঝেও তার গ্রহণযোগ্যতা রয়েছে অনেক। শেখ পরিবারের এ নেতাকে মেয়র হিসেবে চান দল-বল নির্বিশেষে সকলেই।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ